1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পা ভেঙ্গে গেছে সৌখিন দাবারু মোস্তাক আহমদ মমের - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

পা ভেঙ্গে গেছে সৌখিন দাবারু মোস্তাক আহমদ মমের

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৭০৬ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। পা ভেঙ্গেছে মোশতাক আহমদ মমের। মোশতাক কিছু দিন আগে সিলেটের শাবিপ্রবিতে তার মেয়েকে নিয়ে ভর্তি পরীক্ষায় যাবার পথে সিএনজি দূর্ঘটনায় পতিত হন এবং ডান পায়ে মারাত্মক আঘাত প্রাপ্ত হন। পরে ঢাকা ট্রমা সেন্টারে চিকিৎসা নিতে গেলে তার পা ভাঙ্গা ধরা পড়ে। চিকিৎসার জন্য বেশ কয়েকদিন হাসপাতালে থাকতে হয়। ডান পা হাটুর উপরে ভেঙে যাওয়ায় কিছু দিন বেড-রেষ্টে থাকতে হবে। ডাক্তার পায়ে পট্টি লাগিয়ে মোটামুটি সুস্থতার আশ্বাস দিয়েছেন। তবে কিছু দিন সময় নেবে।

মোস্তাক আহমদ মম আশি-নব্বুইয়ের দশকে মৌলভীবাজার শহরের খুবই জনপ্রিয় নিবেদিতপ্রান একজন সমাজকর্মী। সৌখিন দাবারু ও বেডমিন্টন খেলোড়ী মোস্তাক লেখা-লেখি ও সামাজিক সেবামূলক কাজে জীবনের বহু সময় ব্যয় করেছেন এবং এখনও করে যাচ্ছেন। এখনও তার সমাজকর্মে ভাটা পড়েনি। সমাজে পিছনে পড়ে থাকা বঞ্চিত জনগোষ্ঠীর সাহায্যে তাকে সবসময় প্রথম সারিতে দেখা গিয়েছে। ব্যক্তিগত জীবনে তিনি একজন সফল ব্যাঙ্ক কর্মকর্তা।
আজ শুক্রবার ২৯শে নভেম্বর সৈয়দ হেলাল তার ফেইচবুকে মোস্তাকের এ খবরটি দিয়েছেন। সেখান থেকেই আমাদের এ সংগ্রহ। শহরের অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাক্তার জিল্লুল হক মোস্তাককে আজ দেখতে গিয়েছেন লিখেছেন সৈয়দ হেলাল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT