1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মামলায় ল্যাপটপ লুট থাকলেও বের হলো বাসা থেকেই - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

মামলায় ল্যাপটপ লুট থাকলেও বের হলো বাসা থেকেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ২৪৫ পড়া হয়েছে

কমলগঞ্জ থেকে প্রনীত রঞ্জন দেবনাথ।। দখলদারদের আংশিক মালামাল হস্তান্তর। কমলগঞ্জ উপজেলার শমশেরনগর লামাবাজারে দখলদারদের আংশিক মালামাল হস্তান্তর করা হয়েছে। দখলদারদের দায়েরকৃত মামলায় ল্যাপটপ লুট হওয়ার কথা বলা হলেও বাসায় অবস্থানকালীন তাদের কক্ষের স্টিল আলমিরা থেকেই বের হয়েছে ল্যাপটপ। গতকাল রোববার, ১৯ জানুয়ারী বেলা ১১টায় শমশেরনগর ডাকবাংলো সংলগ্ন বাসা থেকে ইউপি সদস্যসহ প্রাক্তন ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে নিজ হাতে ল্যাপটপসহ প্রয়োজনীয় মালামাল নিয়ে যান পূর্বের দখলকার সুবর্না আফরিন।

জানা যায়, কেয়ারটেকার হিসাবে বসবাসের পর বাসাবাড়ি দখলের চেষ্টায় গত বৃহস্পতিবার সকাল ৭টায় কমলগঞ্জের শমশেরনগর সরকারি ডাকবাংলো সংলগ্ন বাসায় হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শাহনাজ শিরিন ও প্রতিপক্ষের শামীমা আক্তার কমলগঞ্জ থানায় বৃহস্পতিবার রাতে পৃথক দু’টি লিখিত অভিযোগ করেন। দখলে থাকার পর শামীমা আক্তার বাসা থেকে চলে যাওয়ার সময় নিজেদের কক্ষে ল্যাপটপ ও আসবাবপত্রসহ প্রয়োজনীয় মালামাল রেখে যান। পরে মামলায় নিজের ল্যাপটপ লুট হয়েছে বলে শামীমা আক্তার উল্লেখ করলেও রোববার শামীমা আক্তারের মেয়ে সুবর্না চাবি দিয়ে স্টিল আলমিরা থেকে নিজ হাতে ল্যাপটপ বের করেন। এ সময়ে সুবর্না আলমিরা থেকে নগদ প্রায় ১২ হাজার ৩শ’ টাকা, স্কুল কলেজের সনদপত্রসহ কাগজাদি, চেক বই ও চেকের পাতা, প্রয়োজনীয় কাপড়চোপড় বের করেন। পরে মধ্যস্থ শমশেরনগর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মছব্বির ও বর্তমান চেয়ারম্যানের প্রতিনিধি ইউপি সদস্য রায়হান ফারুক সুবর্ণা আক্তারকে এসব জিনিসপত্র বুঝিয়ে হস্তান্তর করেন।
চেয়ারম্যানের প্রতিনিধি ইউপি সদস্য রায়হান ফারুক বলেন, চেয়ারম্যান সাহেব অন্যত্র চলে যাওয়ায় তিনি প্রতিনিধি হিসাবে আমাকে পাঠিয়েছেন। এখানে সুবর্ণা নিজ হাতে তাদের রেখে যাওয়া ল্যাপটপ, নগদ অর্থসহ প্রয়োজনীয় কাগজাদি ও জিনিসপত্র বের করলে সেগুলো আমরা তাকে বুঝিয়ে দিয়েছি। তবে মামলায় কার কি আছে সেটি তদন্তক্রমে প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT