1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'মাইডিয়ার ফ্রেন্ড' ‌ওয়াটসএপ গ্রুপ গ্রুপের উদ্যোগে রিকশা বিতরণ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

‘মাইডিয়ার ফ্রেন্ড’ ‌ওয়াটসএপ গ্রুপ গ্রুপের উদ্যোগে রিকশা বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। হোয়্যাটশাপ গ্রুপ মাইডিয়ার ফ্রেন্ড গ্রুপের প্রতিষ্ঠাতা ও লন্ডন প্রবাসী হাসান আহমদ বাংলাদেশ আগমন উপলক্ষ্যে সংবর্ধনা রিকশা বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার সন্ধায় মৌলভীবাজার শহরের সমশেরনগর রোডস্থ একটি রেষ্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গ্রুপের দেশীয় দায়িত্বশীল প্রতিনিধি মো: আব্দুল ওয়াহাব পান্না এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি ‘মাইডিয়ার ফ্রেন্ড’ হোয়্যাটসএপ গ্রুপের প্রতিষ্ঠাতা ও লন্ডন প্রবাসী হাসান আহমদ। বিশিষ্ট সমাজসেবী মো: নান্না মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সামাজিক উন্নযন ফোরামের সভাপতি খালেদ চৌধুরী, এডভোকেট সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজ, জগলু আহমদ, এম জসিম, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: ফজলুল আহমেদ, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহমদ, জগলু রহমান ফজলু ও সৈয়দ তফাজ্জুল হোসেন।
এছাড়াও আরো বক্তব্য রাখেন মাহমুদুর রহমান চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে হোয়্যাটশাপ গ্রুপ ‘মাইডিয়ার ফ্রেন্ড’এর প্রতিষ্ঠাতা ও লন্ডন প্রবাসী হাসান আহমদ ব্যক্তিগত পক্ষ থেকে একটি রিকসা বিতরণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT