1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৪ বছরে পা রাখলো দৈনিক মৌমাছিকণ্ঠ - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

৪ বছরে পা রাখলো দৈনিক মৌমাছিকণ্ঠ

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৫ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। দৈনিক মৌমাছিকণ্ঠ পত্রিকা এগিয়ে আছে এগিয়ে যাবে। পত্রিকার ৪র্থ বর্ষে পদার্পনের সফলতা কামনা করি। জেলার একমাত্র জনপ্রিয় দৈনিক মৌমাছিকণ্ঠ পত্রিকা ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষ্যে গত ৩১ জানুয়ারী বিকালে স্থানীয় আরএস কায়রান রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি‘র বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন আহমদ এমপি এ সব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন- মৌলভীবাজারের ভয়াবহ অগ্নিকান্ডে নিহতদের পরিবারের সাথে দেখা করে এসেছি। এ সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। পাবলিক বিশ্ববিদ্যালয়ের দাবী বাস্তবায়নে প্রধানমন্ত্রীর সাথে আলাপ করব। পরিবেশের ক্ষতিকারক পলিথিন সকলকে বর্জনের জন্য অনুরোধ জানান। তিনি উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন- মনু নদীর উন্নয়নে আমরা কাজ করছি। যাতে করে মনু নদী আর কোন মানুষের দু:খ না হয়। অবৈধ ব্রিক ফিল্ড যে গুলা কালো ধোয়া দিয়ে বাতাস ও পরিবেশ নষ্ট করছে সে গুলি বন্ধ করতে হবে। পরিবেশ রক্ষা করতে হলে অবৈধভাবে গাছ কাটা, পাহাড় টিলা কাটা বন্ধ করতে হবে।

মৌমাছিকণ্ঠের ৪ বছর পূর্তি অনুষ্ঠানে কথা বলছেন বন ও পরিবেশ মন্ত্রী শাহাবুদ্দীন আহমদ। ছবি: মুক্তকথা

কেক কাটা ও আলোচনাসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন আহমদ এমপি। দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর এর সভাপতিত্বে ও পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজ ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সৈয়দ ময়নুল ইসলাম রবিন এর যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার পৌরসভার মেয়র হাজী ফজলুর রহমান, বিশিস্ট সমাজসেবক সৈয়দ নওশের আলী খোকন, সমাজসেবক কয়ছর আহমদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট আইনজীবি ও দৈনিক মৌমাছিকণ্ঠ পত্রিকার উপদেষ্ঠা মুজিবুর রহমান মুজিব, পত্রিকার ডাইরেক্টর বিশিষ্ট আইনজীবি সজল দেব, বিশিষ্ট ব্যক্তিত্ব ও পত্রিকার উপদেষ্টা এম.এ রহিম সিআইপি, উপদেষ্টা ডাঃ একে জিল্লুল হক, পরিচালক এডভোকেট কুলসুমা বেগম, পত্রিকার ডাইরেক্টর সৈয়দ মমসাদ আহমদ, সৈয়দ তফজ্জুল হোসেন, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সম্পাদক এসএম উমেদ আলী, প্রেসক্লাবের সম্পাদক সালেহ এলাহী কুটি, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, নাট্যকার খালেদ চৌধুরী, ৬নং একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান, ১১নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী কর্মকর্তা রনেন্দ্র শংকর চক্রবর্তী, জেলা তথ্য কর্মকর্তা মোঃ আব্দুছ ছাত্তার, মৌমাছি কন্ঠ পত্রিকার উপদেষ্ঠা শেখ জহির আহমদ, উপদেষ্ঠা সাইদুল ইসলাম মুকিদ, এডভোকেট রুদ্রজিৎ ঘোষ, পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক শাহাব উদ্দিন আহমদ, এডভোকেট আব্দুল খালিক, এডভোকেট নিখিল দাশ অনিক, এডঃ তপন পাল তপু, এডভোকেট আনোয়ারুল ইসলাম জাবেদ, সাংবাদিক পান্না দত্ত, এম এ হামিদ, বিকুল চক্রবর্তী, হামিদিয়া চা বাগানের ম্যানেজার সিরাজুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথিকে দৈনিক মৌমাছি কণ্ঠ পরিবারের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এডভোকেট কুলসুমা বেগম, শেখ মোঃ জহির আহমদ ও শাহাবুদ্দিন আহমদসহ মৌমাছিকন্ঠ পরিবারের সদস্যবৃন্দ। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন আহমদ এমপিকে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল ও সাধারণ সম্পাদক মশাহিদ আহমদসহ সংগঠনের সদস্যবৃন্দ। রেডিও পল্লী কন্ঠের পক্ষ থেকে অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পলি রাণী দেব, জনি বেগম, রাহেলা সিদ্দিকা ও নাসরিন প্রিয়া। অন্যান্য অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান- দীপ্ত নিউজ অনলাইন পত্রিকার সম্পাদক দুরুদ আহমেদ, দৈনিক গণমুক্তি পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি চিনু রঞ্জন তালুকদার, দৈনিক ভোরের দর্পণ পত্রিকার জেলা প্রতিনিধি রুবেল রানা চৌধুরী, দি অনলাইন নিউজ২৪ ডটকম এর সম্পাদক তানভীর আনঞ্জুম আরিফ, মৌমাছি কন্ঠ পত্রিকার ষ্টাপ রির্পোটার সুহেল আহমদ, গোবিন্দ্র মল্লিক, বিশেষ প্রতিনিধি কামরুল হাসান শাওন, রাহাত আহমদ শিপন, বিশ্বজিৎ কর, সাকের আহমদ, আহমদ পায়েল। কুরআন তেলাওয়াত করেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান। আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের সদস্য উপস্থিত ছিলেন। সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT