1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মুক্তিযোদ্ধা ‌ও গর্বিত পিতা মাতাকে সম্মাননা স্মারক প্রদান - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা ‌ও গর্বিত পিতা মাতাকে সম্মাননা স্মারক প্রদান

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৩০ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলের গর্বিত পিতা মাতা উপজেলা দুপ্রক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত ফুড কন্টোলার মো: আব্দুর রউফ তালুকদার ও মাতা অবসরপ্রাপ্ত শিক্ষিকা হাফেজা জামাল এবং মুক্তিযুদ্ধের লড়াকু সৈনিক মুক্তিযোদ্ধা আমেরিকাস্থ শ্রীমঙ্গল প্রবাসীদের সংগঠন শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর উপদেষ্ঠা মোহাম্মদ ইকবালকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
বুধবার সন্ধায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবে মিলনায়তনে এক অনুষ্ঠানে মাধ্যমে দৈনিক আলোকিত বাংলাদেশ এর লেখন, পাঠক ও শুভানুধ্যায়িদের সংগঠন আলোকিত বন্ধু ফোরাম এর পক্ষ থেকে এ সম্মাননা স্মারক তাদের হাতে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আলোকিত বন্ধু ফোরামের জেলা কোÑঅডিনেটর ও প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহমদ, সংগঠনের উপদেষ্ঠা শ্রীমঙ্গল জাসদ সভাপতি হাজী এলেমান কবীর, উপদেষ্ঠা আনহারুল ইসলাম, আহবায়ক কাজী আসমা আক্তার, যুগ্ন আহবায়ক দিলীপ কুমার কৈরী, জাফরিন নাহার রোজ, মডেল একাডেমীর অধ্যক্ষ মাহবুবুল আলম স্বপন, লেখক ও আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির, রবিউল ইসলাম, লেখক ও সংস্কৃতিকর্মী বিকাশ দাশ বাপ্পন, সংবাদকর্মী নুর মোহাম্মদ সাগর, সুমন মিয়া, সজিব উদ্দিন হেলাল, উন্নয়নকর্মী নাজমা খানম, সোস্যাল অর্গানাইজার পারভেজ হাসান ইয়েস সদস্য ফয়সল আহমদ তালুকদার প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT