1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আন্ত:ইউনিয়ন ফুটবল টুনামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

আন্ত:ইউনিয়ন ফুটবল টুনামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৫০ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ।। মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নে আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ইউনিয়নের শ্যামরার বাজার সংলগ্ন মাঠে ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেসার আহমদ। ‘৬নং একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা’ আয়োজিত টুনামেন্টের পুরস্কার বিতরণি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহব্বায়ক এ্যাডভোকেট বকসী জুবায়ের আহমদ।

প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান বেলাল ও সদস্য সচিব জুয়েল আহমদ এর যৌথ স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আ.লীগের সাধারন সম্পাদক মিজবাউর রহমান, আ,লীগের জেলা সহসভাপতি আজমল হোসেন, আকিল আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাফেজ আলাউর রহমান টিপু, ৬নং একাটুনা ইউনিয়নে চেয়ারম্যান আবু ছুফিয়ান, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান, আ,লীগের সদর উপজেলার সাধারন সম্পাদক, মালিক তরফদার ভিপি সুয়েব, সিংকাপন আপ্তাব উদ্দিন উ্চ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি,আখলিছুর রহমান ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরূল ইসলাম, জেলা বিএনপি সহ-সাধারন সস্পাদক মুহিতুর রহমান হেলাল, বিশিষ্ট সমাজ সেবক ব্যাবসায়ী সৈয়দ এরশাদ আলী, জেলা শ্রমিক ইউনিয়ন,২৩৫৯, সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম, প্রবাসী আব্দুল জলিল আছদ্দর, নানু মিয়া, সংগঠনের যুগ্নআহবায়ক আব্দুল হামিদ পারভেজ, প্রতিষ্ঠাতা সদস্য হুমাউন কবির, সাহাদ আহমদ মেম্বার, মশিউর রহমান বেলাল, আব্দুল কাইয়ুম, জাকির আহমদ রূমান, সৈয়দ নাজমুল রহমান. রোশেব আহমদ ,আলী আহমদ,বাবলু আহমদ, কিবরিয়া আহমদ, সিতার আহমদ, নানু মিয়া শামীম আহমদসহ আমাদের ইউনিয়নের মুরব্বিয়ান, যুবক সবার সাবির্ক সহযোগিতায় আমাদের আন্তইউনিয়ন ফুটবল টুনার্মেন্ট সুন্দর সফল ভাবে সম্পুন্ন হয়।
প্রবাস থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য খালেদ হোসাইন এর সাবির্ক সহযোগিতায়, সংগঠনের উপদেষ্টা শাহ্ আতাউর রহমান মধু, সৈয়দ জিলাদুর রহমান, কাজল রশিদ, জমসেদ মিয়া, এডমিন শরিফ আলম, টিটু আহমদ, সামাউন কবির, শাবলু আহমদ, সৌদি প্রবাসী প্রতিষ্ঠাতা সদস্য শাহজান আহমদ সহ- প্রবাসী ইউনিয়নের সকল সদস্য বৃন্দ সাবিক ভাবে সহযোগিতা করে থাকেন এবং স্পনসর দিয়ে সহযোগিতা করেন,ভেনটিজ, ডি বি গুপ, ষ্টার লাইট লন্ডি, সহ আর অনেক প্রতিষ্টান।৬নং একাটুনা ইউনিয়নের ৯টি ওয়ার্ড নিয়ে এই টুনামেন্টের আয়োজন করা হয় এবং ফাইনাল খেলায় ১নংওয়ার্ড বনাম ৮নংওয়ার্ড অংশগ্রহন করে এবং ৮নংওয়ার্ড ১-০ জয়লাভ। তাদের পক্ষে জয় সূচক গোলটি করেন রূমান।
খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী এবং রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT