1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
১৪ মার্চ শনিবার মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

১৪ মার্চ শনিবার মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২০৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। আগামী ১৪ মার্চ (শনিবার) মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২০২২ খ্রি:) নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দিন নির্বাচনে ভোট গ্রহণ চলবে অপরাহ্ন ২ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত।
নির্বাচন কমিশন গেল রোববার এক বিজ্ঞপ্তিতে জানায়, নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতায় আগ্রহী সদস্যগণ আগামী ২২ ও ২৩ ফ্রেরুয়ারি নির্বাচন কমিশনের অফিস চলাকালীন সময় প্রেসক্লাব ভবনস্থ নির্বাচন কমিশনের কার্যালয় থেকে প্রতিদিন বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নগদ বিশ টাকা মূল্যে মনোনয়নপত্র(ফরম-‘খ’) ক্রয় করতে পারবেন।
মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ করে নির্বচানী ফি বাবদ ২শ টাকা অফেরতযোগ্যসহ মনোনয়নপত্রের সাথে আগামী ২৩ ফ্রেরুয়ারি বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭ টার মধ্যে নির্বাচন কমিশন কার্যালয়ে(অত্র প্রেসক্লাব ভবনস্থ কার্যালয়ে) নির্বাচন কমিশনের নিকট জমা দিতে হবে। প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই হবে আগামী ২৪ ফ্রেরুয়ারি সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত। প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ২৫ ফ্রেরুয়ারি ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। ২৬ ফেরুয়ারি রাত ৮টায় চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করবে কমিশন। প্রেসক্লাব’র সাংবাদিকদের এক বিজ্ঞপ্তিতে নির্বাচন সংশ্লিষ্ট এমন তথ্য-উপাত্ত দিয়েছেন নির্বাচন কমিশনের আহবায়ক এডভোকেট মোঃ আব্দুল মোছাব্বির।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT