1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লণ্ডনের জনমত সম্পাদক নবাব উদ্দিনের বইয়ের প্রকাশনা উৎসব মৌলভীবাজারে - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

লণ্ডনের জনমত সম্পাদক নবাব উদ্দিনের বইয়ের প্রকাশনা উৎসব মৌলভীবাজারে

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১০ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজারে লেখক ও নাট্যকার নবাব উদ্দিনের ৩টি বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১০ ফেব্রুয়ারী রাতে মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিক ও সুধীবৃন্দদের নিয়ে এই উৎসব অনুষ্ঠিত হয়ে গেল। মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাট্যকার নবাব উদ্দিন। প্রেসক্লাব সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জনমতের নির্বাহী সম্পাদক সাঈম চৌধুরী ও বাংলাদেশ প্রতিদিনের ইউরোপ ব্যুরো প্রধান আ.স.ম. মাসুম।

এছাড়াও বক্তৃতা করেন- সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, প্রবাসী সাংবাদিক রুহুল আমিন, সাংবাদিক বকসি ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, আকলম হোসেন নিপু, রাধাপদ দেব সজল, বকসী মিছবাহ উর রহমান, ফেরদৌস আহমদ, এ. এস. কাঁকন, শাল্লা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাহবুব সুবহানী, রাজনীতিবীদ আহসান উদ্দিন সুইট, প্রমুখ।
আলোচনা সভার আগে তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। বইগুলো হলো “যেতে যেতে পথে”, “দ্যা রেসিস্ট মার্ডার অব আলতাব আলী” ও “দীপ্ত পথচলা”। পরে তার নিজ বাসায় নৈশ্য ভোজে অংশ নেন আমন্ত্রিত অতিথিকগন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT