1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইউপি চেয়ারম্যান’এর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবী - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

ইউপি চেয়ারম্যান’এর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবী

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬৩ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ।। মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদের উপর সন্ত্রাসী হামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। গেল বুধবার দুপরে মৌলভীবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সন্ত্রাসী হামলায় আহত শামীম আহমদ,তার পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তাদের নিরাপত্তা ও হামলাকারী রকিব ও গডফাদারদের দ্রুত গ্রেফতারে জোর দাবি জানান।
লিখিত বক্তব্যে শামীম আহমদ বলেন, গত ২০ জানুয়ারি, সোমবার বিকেলে মৌলভীবাজার শহরের দরগামহল্লাস্থ জলাল মিয়ার বিল্ডিং’র সামনের সড়কে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী রকিব মিয়া ও তার সহযোগীরা হামলা চালায়। তিনি বলেন, এসময় দা ও কিরিছের উপর্যোপুরি হামলায় তার নাড়ি-ভূড়ী বের হয়ে আসে। শরীরের বিভিন্ন অংশে মারাত্মক রক্তাক্ত জখম করে মৃত ভেবে আমাকে ফেলে যায়। গুরুতর আহত অবস্থায় আমি দীর্ঘ দিন সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে চিকিৎসকের পরামর্শনুযায়ী বাসায় অবস্থান করছি।

এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানায় গেল ২৬ জানুয়ারি মামলা দায়ের করি। পুলিশ এক আসামীকে গ্রেফতার করলেও প্রধান আসামী সন্ত্রাসী রকিবকে গ্রেফতার করতে পারেনি। এমতাবস্থায় সন্ত্রাসী রকিবকে গ্রেফতার না করায় আমি ও আমার পরিবার চরম আতংকে গৃহে বাস করছি। সন্ত্রাসী রকিব তার বাহিনী ও নেপথ্যের গডফাদারদের গ্রেফতারের জন্য প্রশাসনের কাছে তিনি জোর দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন স্ত্রী সুবর্না আক্তার, শরফ উদ্দিন আহমদ, জসিম উদ্দিন আহমদ, সাফিয়া সুলতানা রিপা, পাপিয়া সুলতানা সুমী, শাহেদুর রহমান, তাহসীন মাহদী আহমদসহ অনেকে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT