1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জামাত নেতার বড়ভাই ব্যবসায়ী মাহবুব ফেরদৌস আনোয়ার'এর মৃত্যু - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

জামাত নেতার বড়ভাই ব্যবসায়ী মাহবুব ফেরদৌস আনোয়ার’এর মৃত্যু

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ২০৪ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার।। সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের’এর বড়ভাই ও বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব ফেরদৌস আনোয়ার ইন্তেকাল করেছেন। ইন্না…রাজিউন। গত ৪ঠা এপ্রিল সকালে মৌলভীবাজার জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়েন ব্যবসায়ী মাহবুব ফেরদৌস আনোয়ার। পরে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আনা হলে সেখানে ইন্তেকাল করেন।

মৌলভীবাজার শহরস্থ হযরত শাহ মোস্তফা(র:) মাজার প্রাঙ্গনে শনিবার রাতে মরহুম মাহবুব ফেরদৌস আনোয়ার এর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন- সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসান মাহবুব জোবায়ের, নায়েবে আমীর ফখরুল ইসলাম, সেক্রেটারী মাওলানা সুহেল আহমদ, মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর আব্দুল মান্নান, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর আয়াছ আহমদ, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. ফখরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, জেলা জামায়াতের সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহেদ আলী ও প্রচার সেক্রেটারী প্রিন্সিপাল ইয়ামির আলীসহ সর্বস্থরের জনসাধারণ। জানাজা শেষে শাহ মোস্তফা মাজার প্রাঙ্গনে মরহুমকে দাফন করা হয়।
এদিকে মরহুম’র মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা। শনিবার(৪ এপ্রিল) এক প্রেসবিজ্ঞপ্তিতে গভীর শোক প্রকাশ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা আমীর মোঃ আব্দুল মান্নান। শোক বার্তায় তিনি বলেন, মাহবুব ফেরদৌস আনোয়ারের ইন্তেকালে মৌলভীবাজারবাসী একজন সৎ ব্যবসায়ীকে হারালো। কারাবন্দি অবস্থায় রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। যা অত্যন্ত বেদনাদায়ক। তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। প্রয়াত মাহবুব ফেরদৌস আনোয়ার মৌলভীবাজার এ্যারো ওয়ার্ল্ড ট্রাভেলস এর স্বত্বাধীকারী ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT