1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ২বাংলাদেশী নিহত, আহত ১, দুবাই'য়ে ১জনের অকাল মৃত্যু - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ২বাংলাদেশী নিহত, আহত ১, দুবাই’য়ে ১জনের অকাল মৃত্যু

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৫৯২ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ ‌ও মামুন রশীদ মহসিন।। সৌদি আরবের রিয়াদে এক সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের ২ব্যক্তি নিহত ‌ও একজন আহত হয়েছেন। জানা যায়, নিহতগন হলেন- জেলার জুড়ি উপজেলার একজন আব্দুল হান্নানের ছেলে আব্দুল মুকিত(২৫) ও কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের জনৈক নছিম আলীর ছেলে জাকের আলী(১৯)। তাদের সাথে থাকা শাওন নামের আরেক বাংলাদেশীর অবস্থা আশঙ্কাজনক। শাওন রিয়াদের কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
নিহত দুজনের মৃতদেহ ঐ হাসপাতালে রাখা হয়েছে। ওরা ৩ জন গত মঙ্গলবার ৩ মার্চ স্থানিয় সময় সকাল ৯ টায় কাজের স্থলে যাবার পথে তাদের বহনকারী প্রাইভেট কারের চাকা গাড়ী থেকে খুলে যাবার কারনে এ দুর্ঘটনাটি ঘটে।

দুবাইয়ে রাজনগরের এক শ্রমিকের মৃত্যু, এলাকায় শোকের মাতম

সংযুক্ত আরব আমিরাতে(দুবাই) মৌলভীবাজারের রাজনগর উপজেলার এক শ্রমিকের মৃত্যু হয়েছে। প্রবাসী ওই যুবকরে নাম ছমর উদ্দিন(৩৭)। দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় বুধবার ভোর ৪টার সময় মৃত্যুও কোলে ঢলে পড়ে ছমর। সে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুনামপুর গ্রামের প্রয়াত ওয়ারিস মিয়ার পুত্র। ছমর দীর্ঘ প্রায় ১০ বছর যাবৎ দুবাইয়ের মুজাল্লিফে একটি কোম্পানীতে শ্রমিকের কাজ করে আসছিল। গত শনিবার হঠাৎ ব্রেইন স্ট্রোক করলে তাকে ভাই রফিক, সুন্দর আলী ও শ্যালক শরীফ আহমদ ওখানকার স্থানীয় হাসপাতালে নিয়ে যান। করোনা ভাইরাসের কারণে ওই হাসপাতালে রুগীকে ভালভাবে পরীক্ষা নিরীক্ষা করে কর্তৃপক্ষ।

ছমরের চাচাতো ভাই সুন্দর বুধবার রাতে যায়যায়দিনকে মুঠোফোনে জানান, সারজা’র ফরপাক্কান হাসপাতালে তাকে ভর্তি করাতে নিয়ে যাই। ওখানকার চিকিৎসক সার্বিক সহযোগীতা করেছেন। পরীক্ষা করে চিকিৎক জানিয়েছেন, ছমর ব্রেইন স্ট্রেক করেছে। তার বেঁেচ থাকার সম্ভাবনা ১০ শতাংশের মত। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আইসিইউতে রাখা হয়। বুধবার ভোর ৪টায় মারা যাবার খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তিনি আরো জানান, লাশ দেশে পাঠানোর জন্য অফিসিয়াল কাজ চলছে। এদিকে তার মৃত্যুর ঘটনায় রাজনগর উপজেলা জুড়ে চলছে শোকের মতম। সরেজমিনে গিয়ে দেখা যায়,তার স্ত্রী বুলি বেগমের অজোড়ে কান্না যেন আর থামছেইনা। স্বামীর জন্য গেল চার দিন ধরে কাঁদতে কাঁদতে কন্ঠস্বর একেবারে স্তব্ধ হয়ে গেছে তার। সমবয়সী ছোট ৩ মেয়ে লাবনী,চাদনী ও নিরা’র কান্নায় সুনামপুর গ্রামের বিভিন্ন বয়সের মহিলারা এসে জড়ো হয়ে অজোড়ে ক্রনন্দন করছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT