1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শান্তকুল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে লিফলেট ও শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

শান্তকুল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে লিফলেট ও শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৮১৮ পড়া হয়েছে

কমলগঞ্জ, মৌলভীবাজার।। করোনাভাইরাস সংক্রমণ সচেতনতা ও প্রতিরোধে মৌলভীবাজারের রাজনগর উপজেলার শান্তকুল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে মাস্ক ও এলাকায় লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১০ টায় বিদ্যালয় সংলগ্ন ৬টি গ্রামে আট শতাধিক লিফলেট ও বাড়িতে অবস্থানরত বিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

জানা যায়, জেলার প্রত্যন্ত অ ল থাকার কারনে করোনা ভাইরাস সংক্রমন সচেতনতা ও প্রতিরোধে শান্তকুল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের উদ্যোগে গ্রামের বাড়ি বাড়ি গিয়ে আট শতাধিক লিফলেট বিতরণ করা হয়। এলাকার শান্তকুল, মাথাবপুর, প ানন্দপুর, চান্দখারহাবেলী, পলকীর পার ও কাউকাপন গ্রামের আট শতাধিক পরিবারের মধ্যে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। পাঁচ সদস্যের পুরাতন শিক্ষার্থী ও স্কাউট শিক্ষার্থী এবং শিক্ষক-ম্যানেজিং কমিটির সদস্যদের সমম্বয়ে ৬টি দলে বিভক্ত হয়ে এসব লিফলেট বিতরণ করা হয়। এসময়ে বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য কিছু মাস্ক ও বিতরণ করা হয়।
শান্তকুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল কান্তি পাল বলেন, বর্তমানে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক কাটতে এবং প্রত্যন্ত এলাকায় সচেতনতা গড়ে তুলতে এ উদ্যোগ নেয়া হয়। ফলে অনেকেই বিষয়টি নিয়ে সচেতনতা সৃষ্টিতে ভূমিকা রাখতে সক্ষম হবেন বলে তিনি দাবি করেন।

করোনা ভাইরাস প্রতিরোধে কমলগঞ্জ পৌরসভা কমিটির প্রস্তুতিমূলক সভা

“মুজিব বর্ষে স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ” এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার বেলা ১ ঘটিকায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা হলরুমে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার এস.আই ফজলে এলাহী, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক অতুুল চন্দ্র দেব, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, গোলাম মুগ্নী মুহিত, রাসেল মতলিব তরফদার, দেওয়ান আব্দুল রহিম মুহিন, সৈয়দ জামাল হোসেন, প্রকৌশলী মুহাম্মদ বেলাল, সাংবাদিক সজীব দেবরায়, মোনায়েম খান, কমলগঞ্জ পৌর মসজিদের ইমাম মাও: জয়নাল আবেদীন, বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ কমলগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সুশীল সমাজের লোকজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় করোনা প্রতিরোধ বিষয়ে বিভিন্ন দিক নির্দেশেনামূলক বক্তব্য প্রদান করা হয়। প্রস্তুতিমূলক সভার মাধ্যমে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT