1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রমিকলীগ নেতা মুফাচ্ছিল আলী আর নেই - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

শ্রমিকলীগ নেতা মুফাচ্ছিল আলী আর নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৭৫৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মিনিবাস মালিক সমিতি চেয়ারম্যান সৈয়দ মফচ্ছিল আলী গেলো সোমবার(১৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। প্রাথমিকভাবে তার মৃত্যু সংবাদে এমন শোনা গেলে‌ও পরে জানা জেলা শ্রমিক লীগের এ নেতা সৈয়দ মফচ্ছিল আলী করোনা আক্রান্ত ছিলেন। ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান(আইইডিসিআর) থেকে এমন তথ্য জানানো হয়েছে বলে তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে। এছাড়া তার লাশ ঢাকার খিলগাঁও-তালতলা কবরস্থানে দাফন করা হয়েছে বলে‌ও জানা গেছে।

তিনি স্ত্রী, ১ ছেলেসহ ভাই-বোন, অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন একমাত্র ছেলে ব্যারিস্টার সৈয়দ নাসিফ আলী হাইকোর্টে আইনপেশায় যুক্ত। তার গ্রামের বাড়ি শহরতলীর ঢেউপাশা গ্রামে। মৌলভীবাজার শহরের মোস্তফাপুর গ্রামে তার বসতবাড়ী আছে এছাড়া‌ও রাজধানীর গুলশানেও তিনি বাস করতেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো আনুমানিক ৫৮ বছর।
তিনি বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালর করে গেছেন।
সৈয়দ মফচ্ছিল আলী রাজনৈতিক জীবনে মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। তাছাড়া তিনি জেলা ও জেলার বাহিরে শ্রমিক সংগঠনসহ প্রায় ৬০টি সংগঠনের উপদেষ্টা, সভাপতি ও সম্পাদক পদসহ গুরুত্বপূর্ণ সব দায়িত্ব পালন করেছেন।
তিনি মৌলভীবাজার জেলা আ‌ওয়ামীলীগের সহসভাপতি ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT