1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এরা কারা? উদ্দেশ্যই বা কি! এদের থামায় কে! এ কেমন সহিংসতা! - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

এরা কারা? উদ্দেশ্যই বা কি! এদের থামায় কে! এ কেমন সহিংসতা!

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ২৪০ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।।  ব্রহ্মনবাড়িয়া জেলার সরাইলের মানুষের টেটাযুদ্ধ! ভিডিওটি আমেরিকা প্রবাসী মোহাম্মদ বদরুল ইসলামের ফেইচবুক থেকে নেয়া। বদরুল সিলেটের মানুষ। তার বাল্য কেটেছে মৌলভীবাজারে। মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের পাকিস্তান আমলের ইংরাজী শিক্ষক প্রয়াত মনির উদ্দীন স্যারের তিনি নাতী। সে সুবাদে মৌলভীবাজারের সর্বত্র ছিল তার অবাদ বিচরণ।
বদরুল ইসলাম বর্তমানে মার্কিণ মুল্লুকেরই স্থায়ী বাসিন্দা। খুব ফেইচবুক প্রিয় মানুষ। প্রায়ই তার ফেইচবুকে এমন বহু গল্প পাওয়া যায়, যা নিয়ে রীতিমত হিমশিম খেতে হয়। বর্তমান এ ভিডিওখানিও তেমনি একটি। খুলনা, সাতক্ষীরার অধিবাসী সৌদিআরব প্রবাসী একজন মুন্নীরুল ইসলামের ফেইচবুক থেকে বদরুল এ ভিডিও খানা তার ফেইচবুক পাতায় দিয়েছেন। এ ভিডিওখানা প্রসঙ্গে মুন্নিরুল নিজেই যে মন্তব্য করেছেন, কোন ধরনের সংশোধন ছাড়া হুবহু তার মন্তব্য সমেত ভিডিও খানা এখানে দেয়া হলো। তার মন্তব্য- “জংলি জানোয়ার গুলো বাংলাদেদের ব্রাম্মনবাড়িয়া সরাইলের টেটাযুদ্ধের একটি দৃশ্য..”

সত্যকথা বলতে গেলে তার কথায় সমর্থন জানাতে হয়। যদিও মুন্নিরুল বা বদরুল এই ভিডিওখানার কোন সন-তারিখ কিছুই উল্লেখ করেননি। তবুও এমন ঘটনা যখনই ঘটুক না কেনো, কোন অবস্থায়ই কাঙ্খিত নয়। এই একবিংশ শতাব্দীতে এরা কারা? এদের মূল উদ্দেশ্যই বা কি? এলাকার সাধারণ মানুষ কিংবা প্রশাসন কেউ কি কিছু বলতে পারেন?

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT