1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পরিবেশ মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন ১২৫০জন শ্রমিকের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

পরিবেশ মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন ১২৫০জন শ্রমিকের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১০০২ পড়া হয়েছে

মামুনুর রশীদ।। করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া মানুষকে মানবিক সহায়তার অংশ হিসেবে আজ মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার ১হাজার ২শত ৫০জন কর্মহীন পরিবহন শ্রমিকের বাড়িতে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হয়েছে। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
জুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন এবং বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন-সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৮০০ জন এবং জুড়ী উপজেলার ৪৫০ জন পরিবহন শ্রমিকের বাড়িতে এসব খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হয়। এসময় প্রত্যেক শ্রমিককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ১ কেজি করে ডাল প্রদান করা হয়।

খাদ্যদ্রব্য বিতরণ বিষয়ে পরিবেশ মন্ত্রী জানান, তাঁর নির্বাচনী এলাকার কেউ না খেয়ে থাকবে না। করোনা ভাইরাস মোকাবিলায় সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।
উল্লেখ্য, ইতঃপূর্বে, পরিবেশ মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকার ১৭০০ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। সূত্র: প্রেসবিজ্ঞপ্তি, ঢাকাঃ ১৬ এপ্রিল, ২০২০ খ্রি. বৃহস্পতিবার।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT