1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অল্পের জন্য সোনালী ব্যাংকের প্রধান শাখা আগুন থেকে রক্ষা পেলো - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

অল্পের জন্য সোনালী ব্যাংকের প্রধান শাখা আগুন থেকে রক্ষা পেলো

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩৬৪ পড়া হয়েছে

এম এ হামিদ, মৌলভীবাজার।। অল্পের জন্য মৌলভীবাজার সোনালী ব্যাংকের প্রধান শাখা আগুন থেকে রক্ষা পেলো। মৌলভীবাজারের সেন্ট্রালরোডে অবস্থিত সোনালী ব্যাংক ওই প্রধান শাখায় বড় ধরনের আগুন লেগে যাওয়ার সমূহ সম্ভবনা দেখা দিয়েছিল। রক্ষা পেয়েছে স্থানীয় পুলিশের তৎপরতায়। বেঁচে গেছে সরকারী সম্পত্তি।

সদর সার্কেলের এসপি জিয়াউর রহমান। ছবি: মুক্তকথা
ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয় মেরামতে পুলিশসহ বিদ্যুৎকর্মীগন। ছবিঃ মুক্তকথা

গত সোমবার ২০ এপ্রিল সন্ধ্যার সাথে সাথে মৌলভীবাজার সদর সার্কেলের এসপি মো: জিয়াউর রহমান সোনালী ব্যাংকের পাশ দিয়ে যাওয়ার সময় দেখতে পান সোনালী ব্যাংক প্রধান শাখার জেনারেটর ও বিদ্যুতের সংযোগ স্থলে সংঘর্ষে ধোয়া উড়ছে ও আগুনের ফুলকি বেরিয়ে আসছে। সাথে সাথে তিনি বিদ্যুৎ অফিসে ফোন দিলে বিদ্যুৎ বন্ধ করে দেয়া হয়। ফলে আগুন আর এগুতে পারেনি। সাথে সাথে লোকজন ও বিদ্যুৎ বিভাগের কর্মচারীগন এসে অবস্থা নিয়ত্রনে আনে। লোকজন বলেন, সদর সার্কেল এসপি জিয়াউর রহমানের তৎপরতায় বড় ধরনের দূর্ঘটনা থেকে সোনালী ব্যাংক ও শহর রক্ষা পেল।
এব্যাপারে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জিয়াউর রহমান এর সাথে কথা বললে তিনি জানান, কাজের জন্য তিনি বের হয়ে সোনালী ব্যাংকের পাশ দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ করে তাঁর চোখ পড়ে সোনালী ব্যাংকের দিকে। তিনি দেখতে পান সেখানে স্পার্কিং হয়ে আগুন লেগে ধোঁয়া বের হচ্ছে। সাথে সাথে তিনি বিদ্যুৎ বিভাগকে ফোন দিলে বিদ্যুৎ বন্ধ করে দেয়া হয়। এলাকার লোকজকে নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে বিদ্যুৎ বিভাগের লোকজন এসে মেরামত করে দেয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT