1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে ২৫টি পিপিই দান - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে ২৫টি পিপিই দান

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৯৫৬ পড়া হয়েছে

শ্রীমঙ্গল।। মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষকে ২৫টি করোনাভাইরাস প্রতিরোধী নিরাপত্তামূলক পোশাক পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট(পিপিই) দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি। একই সাথে তিনি কর্মহীনদের খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরীর হাতে ড. শহীদ এই পিপিই হস্তান্তর করেন।

জানাযায়, ব্যক্তিগত তহবিল থেকে তিনি পিপিই প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গ থানার ওসি তদন্ত সোহেল রানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আছাদুজামান ও শ্রীমঙ্গল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম ইদ্রীস আলী এবং অন্যান্য চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।
পরে তিনি দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া চা-বাগানের শ্রমিক ও অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন। খাদ্য সামগ্রী’র মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তৈল, পেঁয়াজ, লবন ও সাবান।
জানা যায় অনুমিত হিসাব সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় ১ হাজার ৫শ’ পরিবারে এবং সরকারি তহবিল থেকে আরো এক হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
প্রথম দিনে উপজেলার কালিঘাট,কালাপুর ও মির্জাপুর ইউনিয়নের চা-বাগানের কর্মহীন চা শ্রমিকসহ বিভিন্ন এলাকার ছয় শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মধ্যে ঘরে ঘরে এসব খাদ্যসামগ্রী তিনি পৌঁছে দেন।
এছাড়াও রাস্তায় ছিন্নমূল মানুষদের মাঝেও নগদ আর্থিক সহায়তা ও খাদ্যসামগ্রী তিনি বিতরণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT