1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনা সেবায় মা মেডিকেলের মানবতাবাদী প্রয়াস - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

করোনা সেবায় মা মেডিকেলের মানবতাবাদী প্রয়াস

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৬ মে, ২০২০
  • ১৭৪ পড়া হয়েছে

মামুনূর রশীদ মহসিন।। মৌলভীবাজার চাঁদনীঘাট থেকে সুঝা পশ্চিশদিকে চলে যাওয়া গুজারাই সড়কের “মা” মেডিকেল হল মালিক রিপন কান্তি ধর রুপকের করোনা সেবা কার্য্যক্রম ৩য় পর্যায়ে উপনীত হয়েছে। আজ ৫ই মে ২০২০ ইং তারিখ সকাল ১১টায় রিপনকান্তি তৃতীয় ধাপে “করোনা” ভাইরাসে গৃহবন্দী নিম্ন আয়ের প্রান্তিক জনগোষ্টির মাঝে পুনঃরায় খাদ্য সামগ্রী বিতরণ করলেন। এ দফায় তিনি ৩০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই খাদ্য সামগ্রী বিতরণের খরচ সম্পূর্ণ তার ব্যক্তিগত তহবিল থেকে করা হয়েছে বলেই জানা গেছে।

এই দূর্যোগপূর্ণ সময়ে এর আগেও মিঃ রিপন কান্তি ধর তার আশ-পাশের ২৫টি পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করেন। তার এই মহতি উদ্যোগে উপস্থিত ছিলেন জেলা ড্রাগ সুপার বাদল শিকদার, মুক্তকথা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনূর রশীদ মহসিন, এডভোকেট পার্থ সারথী পাল, ডাঃ সৈয়দ কামরুজ্জামান, সমাজ কর্মী বাবু বিনয় দেবনাথ দিপক, নকুলেশ্বর দেবনাথ ও উজ্জল কুমার ধর এবং রংধনু সাত রং এর পরিচালক নাসির আহমদ।
উল্লেখ্য গোটা বিশ্বের এমন দূর্যোগময় সময়ে মৌলভীবাজারের মত একটি প্রবাসী অধ্যুষিত এলাকায় বহু বিত্তবান মানুষের বাস। সেখানে ক্ষুদ্র পরিসরে হলেও মানবতার ডাকে সাড়া দিতে গিয়ে এগিয়ে এলেন ছোট্ট একটি ঔষধালয়ের অতি ছোট একজন মানুষ। জানা যায় হৃদয়বান এই ব্যক্তিত্ব বাবু রিপনকান্তি ধর রুপক বিগত ১২ বছর যাবত এভাবেই সমাজের বিভিন্ন সেবাকর্ম চালিয়ে আসছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT