1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জন্য করোনা ত্রাণ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জন্য করোনা ত্রাণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৬ মে, ২০২০
  • ৬৪৫ পড়া হয়েছে

সালেহ এলাহী কুটি

মৌলভীবাজার
৪ মে ২০২০।।
করোনাভাইরাসের প্রভাবের কারণে খাদ্য সংকট মোকাবিলায় মৌলভীবাজার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর(আনসার ও ভিডিপি) দুই হাজার একশ’ দুস্থ সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার ৬ মে সদর উপজেলার মাঠে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
বিতরণকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে কামাল হোসেন বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ। কষ্টে পার করছেন দিন তারা। নিম্নবিত্ত থেকে শুরু করে সকল শ্রেণির লোকজন নানাভাবে গরীব-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করছেন। এতে সরকারের দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন পদের কর্মকর্তারাও কর্মহীন খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াচ্ছেন।

খাদ্য সামগ্রী জেলার ৭টি উপজেলার প্রতিটি উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মোট ২১শত দুস্থ সদস্যদের পরিবার প্রতি ৫ কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ২কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১টি সাবান ও ১টি করে মাস্ক বিতরণ করা হচ্ছে।

এছাড়া জেলায় সচেতনতমূলক লিফলেট বিতরণ, প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, লকডাউন নিশ্চিতকরণ, বাজার মনিটরিং, ভিজিএফ ও টিসিবির খাদ্য বিতরণে সহায়তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে আনসার ও ভিডিপির সদস্যরা।
সাহায্য বিতরণের সময় সামাজিক দূরত্ব বজায় রেখে সকল সদস্যদের মাঝে খাবার সামগ্রী তুলে দেন সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরিফুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. মামুনুর রশিদ, উপজেলা প্রশিক্ষক সঞ্জয় সিংহ, দেশ টিভির প্রতিনিধি সালেহ এলাহী কুটি প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT