1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগ - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২৯২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। অতি দরিদ্র, দিনমজুর এবং করোনা ভাইরাসের সংক্রমণজনিত কারণে কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সম্পূর্ণ ব্যক্তিগতভাবে এ উদ্যোগ নিয়েছিলেন স্বয়ং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।
গত ২৩ এপ্রিল বৃহষ্পতিবার মৌলভীবাজার জেলা প্রশাসন আয়োজিত ইফতার বিতরণ অনুষ্ঠানে মৌলভীবাজার- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এবং মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন সামাজিক দুরত্ব বজায় রেখে এ ইফতার সামগ্রী বিতরণ করেন। বিভিন্ন বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে পরিবেশ মন্ত্রী জানান, পবিত্র রমজান মাসে মৌলভীবাজারে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। এই দুর্যোগে আমরা সবাই মিলে করোনা ভাইরাস মোকাবিলা করবো। সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।
উল্লেখ্য, ইতঃপূর্বে, পরিবেশ মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ২৯৫০ অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। সূত্র: দীপংকর বর, সিনিয়র তথ্য অফিসার, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়, Thu, Apr 23, 12:39 PM

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT