1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের দরীদ্র সহায়তা - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের দরীদ্র সহায়তা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২০১ পড়া হয়েছে

জেসমিন মনসুর।। মৌলভীবাজার জেলায় একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র রমজান ও করোনার সঙ্কটে আসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীর বিতরন করা হয়েছে।
পবিত্র রমজান ও করোনার সঙ্কটে মৌলভীবাজার জেলার আসহায় ও দরীদ্র পরিবারবর্গের মাঝে মৌলভীবাজার “একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার”এর পক্ষ থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মকিস মনসুর-এর কচুয়াস্থ গ্রামের বাড়িতে গতকাল বৃহস্পতিবার খাদ্য সামগ্রীর ১ম ধাপের বিতরণ করা হয়। আরও ৮ দফা বিতরণ করা হবে।
রমজান মাসে অসহায় দরীদ্র ৫শত পরিবারবর্গের মাঝে ৭লাখ টাকার সমমূল্যের খাদ্য সামগ্রী বিতরন করছে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন। প্রতি বছরের ন্যায় এবারকার এই প্রজেক্টে বৃটেন ও আমেরিকা থেকে ৮১জন সম্মানিত প্রবাসী দাতাদের কাছ থেকে এই অর্থ সংগ্রহ করা হয় বলে সংগঠনের পক্ষ জানানো হয়। একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এবং যুবনেতা শামীম আহমদ ও ছাত্রনেতা মোহাম্মদ ফয়ছল মনসুর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি ছিলেন একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান ও বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা বদরুজ্জামান বদরুল। উপদেষ্টা আলহাজ্ব দুরুদ মিয়া, ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার, ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর, শাহ গিয়াস উদ্দিন ও ফারুক আহমদ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।
শুরুতেই দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি মেম্বার মনিরুল ইসলাম তরফদার ইমন, সাবেক মেম্বার নজরুল ইসলাম, নানু মিয়া, আব্দুল আলিম, মুজিবুর রহমান মুজিব, এম তাজুল চৌধুরী, শাহ সিতার আহমদ, পারভেজ আহমদ, কৃতি ফুটবলার জামাল আহমদ, শাহাজাহান চৌধুরী, সাংবাদিক গিয়াস আহমদ, রাজন আহমদ, সোহেল আহমদ, মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ কামাল মনসুর, রুমন আহমদ ও রাজু আহমদ সহ বাংলাদেশ টিমের সদস্যবৃন্দ।

২০২০ সালের রমজান প্রকল্পে যে সব দানশীল ব্যাক্তিবর্গ অর্থ প্রদান করেছেন তারা হলেন- ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সাবেক হাইকমিশনার গিয়াস উদ্দিন মনির, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি নুরুল ইসলাম মাহবুব, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি আব্দুল লতিফ কয়সর, প্রতিষ্টাতা ট্রাষ্টি মোহাম্মদ রহিম মিয়া, উপদেষ্টা কে এম আবু তাহের চৌধুরী সিংকাপনী, কচুয়া এম এম এমপি ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষে প্রতিষ্ঠাতা মকিস মনসুর এন্ড ব্রাদার্স, উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ রেনু মিয়া, উপদেষ্টা টিপু সুলতান চৌধুরী, দাতা কাউন্সিলার মুজিবুর রহমান জসিম, উপদেষ্টা আব্দুল মোছাব্বির, উপদেষ্টা আলকাস আহমদ, উপদেষ্টা শেখ শাহজাহান তরফদার, উপদেষ্টা আব্দুল মোয়াইমিন মিয়া, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি বাদশাহ মিয়া, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি শেখ আব্দুর রউফ তালুকদার, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি গোলাম আবু সালেহ সুয়েব, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মোহাম্মদ বশির খাঁন, উপদেষ্টা মিরাশদার আশরাফুর রহমান, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি সাইফুল জাব্বার, উপদেষ্টা শাহ আলাউর রাহমান, উপদেষ্টা কাজল রশিদ, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি বাপু মিয়া, উপদেষ্টা শেখ সালামত মেম্বার, উপদেষ্টা মোসাব্বির করিম সাব্বির, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মরহুম এম কে আহমেদ ফারুক ও পরিবার, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি শেখ সুমন তরফদার, দাতা মিসেস নুরুল ইসলাম মাহবুব, মরহুম সুজন মিয়ার নামে ছেলে বাপু মিয়া, উপদেষ্টা লুবান মিয়া, উপদেষ্টা শাহ আজির উদ্দিন, উপদেষ্টা মাহমুদ মিয়া, উপদেষ্টা নুরুল আলম চুনু, উপদেষ্টা আলহাজ্ব বাছিত খাঁন, উপদেষ্টা আলহাজ্ব ফরুক মিয়া, উপদেষ্টা আব্দুল কাদির আবুল, উপদেষ্টা আবুল লেইস মনা।

সর্বজনাব দাতাগন হলেন- মিসেস বিনা মিয়া, কাউন্সিলার জুৎসনা ইসলাম, মিসেস হেলেন ইসলাম, সানজিদা ইসলাম, মাসুকুর রহমান সাচ্চু, মুহিবুর রহমান মুহিব, নিয়াজ আহমদ মিরাশদার লিটন, কামরুল ইসলাম রাসেল, ময়নুল হক চৌধুরী, ফয়সল ইসলাম, মোহাম্মদ শেফুল খাঁন, সাদিকুর রহমান, শাহ সুহেল উদ্দিন, শাহ জালাল উদ্দিন, এমদাদ তরফদার, মোহাম্মদ তাজ কামাল, ফারহান আলম, আব্দুল মোমিন অপু, এস আক্তার, কামরুজ্জামান খান কমরু, আমজাদ হোসেন সানি, মোহাম্মদ হাসান মোস্তফা, আব্দুল হান্নান, লূতফুর রহমান বখতিয়ার, আবু সাহিদ সাবলু, খায়রুল মালিক সিপার, এম লিটন চৌধুরী, আব্দুল কাদির, রেফুল মিয়া, আজাদুর রহমান, শেখ মজনু মিয়া, লিটন মিয়া, বকশি মামুনুর রহমান, সামায়ুন কবির, এম রমজান আলী, বদরুল আহমদ মিফতা, আব্দুল করিম রাশিদ, আব্দুর রাকিব, জুবেল আহমদ বেলাল, মাহমুদুর রহমান চৌধুরী তপন, মোহাম্মদ জলাল মিয়া, মামুন আহমদ, ফয়ছল মুরাদ সাজ্জাদ, রাজু আহমদ ও রুবেল মিয়া।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT