1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মাকে জ্যান্ত পুঁতে রাখে সন্তান, ৩ দিন পর কবর থেকে জীবিত উদ্ধার - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

মাকে জ্যান্ত পুঁতে রাখে সন্তান, ৩ দিন পর কবর থেকে জীবিত উদ্ধার

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১০ মে, ২০২০
  • ৫৯৪ পড়া হয়েছে

মুক্তকথা সংগ্রহ।। ৭৯ বছর বয়সী বৃদ্ধা মা। চলাচল করতে পারেন না। তাই সন্তানের কাছে বোঝা হয়ে উঠেন এক বৃদ্ধ মা। আশুনা বিস্ময়কর হলেও সত্য যে অচল বৃদ্ধ সেই মাকে জীবিত অবস্থাতেই মাটির নিচে পুঁতে রাখেন বৃদ্ধেরই ৫৮বছর বয়সী ভাগ্যাহত সন্তান। কথায় আছে না “রাখে আল্লাহ মারে কে?” ঠিক সেরকমই অসহায় ওই বৃদ্ধা মাটিচাপার পরও আকস্মিকভাবে জীবিত থেকে যান মারা যাননি। মাটিতে পুঁতে রাখার তিনদিন পর তাকে উদ্ধার করে পুলিশ।

ছবি: লিন্ডা ইকেজি ব্লগ থেকে সংগৃহীত।

এমন হৃদয় বিদারক ও মর্মান্তিক ঘটনা ঘটে চীনের উত্তরাঞ্চলের প্রদেশ শাংসির জিংবিয়ান জেলায়। অবশ্য এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে আটক করেছে পুলিশ।
স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে এ খবর দিয়েছে। ইন্ডিয়া টুডে লিখেছে, গত ২ মে অক্ষম মাকে নিয়ে হঠাৎ উধাও হয়ে যায় ছেলে। স্বামী ফিরে এলেও তিনদিন ধরে শাশুড়িমা ফিরছেন না দেখে ৫ মে পুলিশের দ্বারস্ত হন আহাম্মক ওই ছেলের স্ত্রী। ঘটনার তদন্তে গিয়ে পুলিশ জানতে পারে মেরে ফেলার উদ্দেশ্য নিয়ে ছেলে মাকে জ্যান্ত কবর দিয়েছে। দ্রুত কবরস্তানে গিয়ে মাটি খুঁড়ে সেই মাকে উদ্ধার করে হতবাক হয়ে যান উদ্ধারকারীরা। তিনদিন মাটির তলায় থেকেও প্রাণ হারাননি ওই মা। সূত্র: গণমাধ্যম শনিবার ৯মে ২০২০।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT