1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভয়েস অব মৌলভীবাজার, যুবঐক্য পরিষদ, শান দে ও শাহজাহান আলম চৌধুরীর সাহায্য বিতরণ - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

ভয়েস অব মৌলভীবাজার, যুবঐক্য পরিষদ, শান দে ও শাহজাহান আলম চৌধুরীর সাহায্য বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৫৬১ পড়া হয়েছে

ভয়েস অব মৌলভীবাজার এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাসের কারণে সুবিধা বি ত শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজক সংগঠন ভয়েস অব মৌলভীবাজার। শুক্রবার সকালে শহরের কাশিনাথ রোডস্থ কল্পনা সিনেমা হলের সন্মুখে “ভয়েজ অব মৌলভীবাজার-এর কেন্দ্রীয় কমিটির অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভার মেয়ার মো: ফজলুর রহমান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভয়েস অব মৌলভীবাজার এর যুগ্ন আহব্বায়ক আনোয়ার হোসেন দুলাল, সদস্য সচিব বকশী মিছবাহ উর রহমান, যুগ্ন সদস্য সচিব মিলাদ তালুকদার, সদস্য অজয় সেন, মো: আব্দুল ওয়াহাব পান্না, সৈয়দ মোকাম্মিল আলী, নিখিল তালুকদার, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, জুয়েল আহমদ, আমেরিকা প্রবাসি শেখ সামছু তালুকদার, সাংবাদিক মো: মাহবুবুর রহমান রাহেল প্রমুখ।
খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, লবন, পেয়াজ, আলু, ছোলাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। প্রায় দুই শতাধীক পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

যুব ঐক্য পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজার সদর উপজেলার মোজেফরাবাদ ২ নং মুনমুখ ইউনিয়ন এলাকায় কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (৪এপ্রিল) দুপরে যুব ঐক্য পরিষদ (হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান) মৌলভীবাজার শাখার উদ্যোগে এবং সাবেক ছাত্রলীগ নেতা যুক্তরাজ্য প্রবাসী রাধা ধর এর আর্থিক সহযোগীতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, যুব ঐক্য পরিষদের সদর উপজেলার আহবায়ক অর্জন দত্ত ও পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার পৌর শাখা সাধারণ সম্পাদক রাজ সরকার প্রমুখ।
জানাযায়, চাল, ডালসহ ৬০টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে শাহজাহান আলম চৌধুরীর খাদ্য সামগ্রী বিতরণ

সৈয়দ ছায়েদ আহমদ।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া গরীব ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।
বুধবার শহরের স্টার কমিউনিটি সেন্টার এর স্বত্বাধিকারী লন্ডন প্রবাসী মতিউর রহমান চৌধুরী ও শাহজাহান আলম চৌধুরীসহ তার আত্মীয় স্বজনের আর্থিক সহযোগিতায় আড়াই শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক।

এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা, পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন, শ্রীমঙ্গল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, স্টার কমিউনিটি সেন্টার প্রধান তথ্বাবধায়ক শাহজাহান আলম চৌধুরী, মোহাজিরাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান, আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহমদ, যুগান্তর প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন, সিলেটের হালচাল মিজানুর রহমান আলম, করোতায়ার প্রতিনিধি আব্দুস শুকুর, আনন্দ টিভির তোফায়েল পাপ্পু ও ভোরের দর্পণের জামাল হোসেন প্রমুখ।
খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল,সাবান, ১ কেজি ছানা, ২ কেজি আলু ও ১ কেজি লবন।
খাদ্য সামগ্রীগুলো শ্রীমঙ্গল শহর, মির্জাপুর ইউনিয়নের শহশ্রী গ্রাম ও মৌলভীবাজার কামালপুর ইউনিয়নের নালিউড়ি গ্রামে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। শাহজাহান আলম চৌধুরী জানান, তাদের এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যত্রুম মির্জাপুর ইউনিয়নে আরও প্রদান করা হবে।

মৌলভীবাজারে সাংবাদিকদের হ্যান্ড স্যানিটাইজার দিলেন কানাডা প্রবাসী

পান্না দত্ত।। মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে মাঠে ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করছেন গনমাধ্যম কর্মিরা। এমন অবস্থায় মৌলভীবাজার প্রেসক্লাব সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার দিলেন রানী ( রাধিকা- নীহার) ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী শান দে। জানিয়েছেন সাংবাদিক পান্না দত্ত।

 

পান্না লিখেন,  আজ শুক্রবার, ১৫ মে,  বিকেলে মৌলভীবাজার প্রেসক্লাব কার্যালয়ে মহেশ্বরী মৌলভীবাজারের সহযোগীতায় কানাডা প্রবাসী শান দে এর পক্ষে অমিত রায় ও চমক ধরের কাছ থেকে এসব হ্যান্ড স্যানিটাইজার গ্রহন করেছেন প্রেসক্লাব সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক পান্না দত্ত। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম শেফুল, সাবেক সহ সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ উমেদ আলী।
উল্লেখ্য এর আগে রানী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী শান দে এর সহায়তায় এবং মহেশ্বরী মৌলভীবাজারের সহযোগীতায় হ্যান্ড স্যানিটাইজার সদর মডেল থানা ও গোয়েন্দা পুলিশকে দেয়া হয়েছে। এছাড়া হত দরিদ্র শতাধিক পরিবারের মধ্যে খাদ্য উপহার বিতরণ করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT