1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ফেইচবুকে এটিএম শামসুজ্জামানের মরে যাবার ভুঁয়া খবর! - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

ফেইচবুকে এটিএম শামসুজ্জামানের মরে যাবার ভুঁয়া খবর!

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৪০১ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। “বাংলার আরেকটি নক্ষত্র খসেপরলো। চলচিত্র জগতের একজন জনপ্রিয় শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।” বেশ কয়েকটি ফেইচবুকের পাতায় এমন খবর দেখে কিছু যোগাযোগ করে জানা গেলো খবরটি সম্পূর্ণ ভূঁয়া।
বরং সুস্থ আছেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা এ টি এম শামসুজ্জামান। তিনি স্বাভাবিক আছেন। একটি সংবাদ মাধ্যমকে তিনি বলেন- ‘মরিনি এখনো।…।” এর আগেও বহুবার তার মৃত্যুর খবর ছড়ানো হয়েছে।

আজ শুক্রবার ১৫মে হঠাৎ করেই কে বা কারা খবর রটিয়ে দেয় যে অভিনয়শিল্পী এ টি এম শামসুজ্জামান মারা গেছেন। ফেসবুকে অনেকেই তাঁর ছবি দিয়ে প্রচার করেন। ফলে, খবর নিতে গিয়ে জানা যায়, এ টি এম শামসুজ্জামান সুস্থ আছেন। তাঁর মৃত্যুর খবর যখন রটে যায়, তখন তিনি সুত্রাপুরের বাসায় ছিলেন। নিজের মৃত্যুর খবর শোনার পর এ টি এম শামসুজ্জামান বিরক্তি আর ক্ষোভ প্রকাশ করেন।
এ টি এম শামসুজ্জামান বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনিকার, চিত্রনাট্যকার, সংলাপকার ও গল্পকার। অভিনয়ের জন্য কয়েকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদক।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT