1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনা দূর্যোগগ্রস্ত মানুষদের পাশে দাড়ালো ড. মৌলা ফাউন্ডেশন - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

করোনা দূর্যোগগ্রস্ত মানুষদের পাশে দাড়ালো ড. মৌলা ফাউন্ডেশন

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৭৯৭ পড়া হয়েছে

মামুনূর রশীদ মহসিন।। করোনা ভাইরাস মোকাবেলায় হতদরীদ্র মানুষের সহায়তায় এবার এগিয়ে এলো ড. মৌলা ফাউন্ডেশন, আব্দুল মুমিত, আব্দুল মুকিত, মোঃ মাছুম ও তাদের পরিবার। মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় পবিত্র মাহে রমযান উপলক্ষ্যে করোনা দূর্যোগগ্রস্ত বাহাদুরগঞ্জ, লংগুরপাড়, বড়গাঁও ও সুরুপুরা গ্রামবাসীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
গত ১৫ মে শুক্রবার জুম্মার নামাজের পর খুব ঘটা করে বাহাদুর গঞ্জ জামে মসজিদ প্রাঙ্গনে ‌ও পরে সিআইপি ড. এম জি মৌলা মিয়ার বাসভবন ‘শান্তি নিকেতনে’ ‌এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এর আগে বাহাদুরগঞ্জ জামে মসজিদ প্রাঙ্গনে সমবেত লোকজনের অংশগ্রহণে মসজিদের ইমাম মাওলানা সেলিম আহমদের পরিচালনায় মহামারী করোনা দূর্যোগ থেকে উত্তরণের জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এরপর ব্রিটেনে অবস্থানরত ড. এম জি মৌলা মিয়া, সিআইপি ভিডিও কল এর মাধ্যমে খাদ্যসামগ্রী উপহার প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

খাদ্যসামগ্রী উপহার প্রদানকালে হাত ধোয়া, এন্টিভাইরাস স্প্রে প্রয়োগ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও শৃংখলা রক্ষার দায়িত্ব পালণ করেন তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম লিডার সাইফুল জুনেদের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল। বিতরণ সহযোগীতায় ছিলেন মোঃ নেছার আহমেদ, স্থানীয় স্বেচ্ছাসেবক আইয়ুব আলী ও দেশে বসবাসরত ড. এমজি মৌলা মিয়ার চাচা ফারুকুর রহমান(নুনু), চাচাতো ভাই মুজিবুর রহমানসহ স্বজনরা।
এসময় জেলার বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের প্রতিনিধি, সংবাদ বায়ান্ন ডটকমের সম্পাদক ও প্রকাশক মোয়াজ্জেম চৌধুরী, চ্যানেল এস এর ক্যামেরা পারসন অনাদি দাশ, এমসিএস এর ‘আমাদের মৌলভীবাজার’ অনুষ্ঠানের ক্যামেরা পারসন রিপন আহমদ প্রমুখসহ স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখযোগ্য যে ড. এম জি মৌলা মিয়া, দেশে ‌ও বিদেশে প্রতিষ্ঠিত বহু সেবামূলক প্রতিষ্ঠান ‌ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ‌ও প্রানপুরুষ। এসবের মাঝে ‘রাজনগর ইন্টারন্যাশনাল বিজনেস গ্রুপ ইউকে, এমবিএম বিজনেস গ্রুপ বিডি ও ড. মৌলা ফাউন্ডেশনের তিনি চেয়ারম্যান। তিনি ‘মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে’-এর প্রেসিডেন্ট, ইউকেবিসিসিআই এর একজন ডাইরেক্টর ও রিজিওনাল কনভেনার ইউকে এবং সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক। মৌলা মিয়া সিআইপি’র নিজ গ্রাম মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলাধীন পাঁচগাঁও ইউনিয়নস্থিত বাহাদুরগঞ্জ। সেই গ্রামের জামে মসজিদ প্রাঙ্গনে ও তার বাসভবন ‘শান্তি নিকেতনে’ এ খাদ্যসামগ্রী উপহার বন্টন করা হয়।
সহায়তা বন্টনের পুরো বিষয়টির তদারকি ‌ও পরিচালনা করেন সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকা ও তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT