1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজশাহী আর যাওয়া হলো না মিশু-বদিউজ্জামান মাষ্টারদের - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

রাজশাহী আর যাওয়া হলো না মিশু-বদিউজ্জামান মাষ্টারদের

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২০ মে, ২০২০
  • ৫৫০ পড়া হয়েছে

মামুনূর রশীদ মহসিন।। বড়লেখা থেকে রাজশাহী। অনেক দূরের পথ। সামনে আসছে ঈদ। একদিকে মহামারী করোণার মরণদূর্গতি অন্যদিকে একমাস উপবাসের পর মহাপবিত্র ঈদ একেবারেই কাছে। মা-বাবা, আত্মীয়-স্বজনের কাছেতো যেতেই হবে। কিন্তু মহান সে ঈদ আমেজের স্পর্শ পাওয়া হলো না মিশু-বদিউজ্জামান মাষ্টারের।  আজ সেমবার ১৯ মে মৌলভীবাজার বড়লেখা উপজেলা হতে একটি মাইক্রো বাস ভাড়া করে রাজশাহী ফিরছিলেন তিন শিক্ষক পরিবার। রাজনগর উপজেলার গোবিন্দবাটি কাটাজোরি এলাকায় এসে চালক গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পরে গেলে ঘটনাস্থলেই ২ জন নিহত হন এবং আহত হন ৯ জন।

জানাযায় বড়লেখা থেকে চলে আসা ওই মাইক্রোবাস গাড়ির ব্রেইক ফেইল হলে চালক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে গিয়ে এই দূর্ঘটনা ঘটে। ফলে ঘটনাস্থলেই দুইজন নিহত নয়জন আহত হয়। রাজশাহী যাওয়ার পথে ভোর পাঁচটার সময় রাজনগরের গোবিন্দবাটি এলাকায় মরণঘাতী এ দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ জানায় নিহত বদিউজ্জামান(৪০) বড়লেখা সুরিকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। নিহত অন্যজন বড়লেখা ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজুর রহমানের স্ত্রী আফরোজা মিশু(৩৭)। বদিউজ্জামানের বাড়ি রাজশাহী জেলার দূর্গাপুর থানার জয়নগর গ্রামে। পিতার নাম মনসুর আলী। নিহত আফরোজা মিশু রাজশাহী জেলার মাগমারা থানার মিরপুর গ্রামের মানুষ। পুলিশ আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠিয়েছে এবং নিহতদের মর্গে পঠানো হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT