1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
২ খুন, আসল ঘাতক স্বামী নাকি ঘোলা জলে মাছ শিকার - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

২ খুন, আসল ঘাতক স্বামী নাকি ঘোলা জলে মাছ শিকার

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৮১ পড়া হয়েছে

মুক্তকথা প্রতিনিধি, মৌলভীবাজার।। শ্রীমঙ্গলে নির্মমভাবে মা ও মেয়েকে খুন! মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় নির্মমভাবে এক হতভাগ্যা মা ও মেয়ে খুন হয়েছেন। উপজেলার আশিদ্রোন ইউনিয়নের জামসি এলাকায় পারিবারিক কলহের জের ধরে মা ও মেয়েকে ঘুমন্ত অবস্থায় খুন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নির্মম এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে শুক্রবার ভোর রাতে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জামসি এলাকার একটি টিন শেডের ঘরে মা জায়েদা বেগম (৫০) ও স্বামী বিচ্ছেদ তার মেয়ে ইয়াছমিন বেগম (২৬) কোন ভাবে বসবাস করে আসছেন। প্রতি রাতের মত ওই রাতেও তারা নির্দিধায় ঘুমিয়ে ছিলেন। সকালে এলাকাবাসি তাদের কোন সাড়া-শব্দ না পেলে বিষয়টি সন্দেহের নজরে আনেন। এক পর্যায়ে তারা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকলে মা ও মেয়ের রক্তাক্ত লাশ নিচে পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্নও দেখতে পান। স্থানীয়দের ধারনা হত্যকারী ঘরের পিছনের টিন খুলে ভেতরে প্রবেশ করে এ হত্যাকান্ড চালাতে পারে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুস ছালেক জানান, প্রায় ১ বছর পূর্বে মেয়ে ইয়াছমিনের সাথে একই উপজেলার সিন্দুরখান ইউপির আজগর মিয়া’র সাথে বিবাহ বিচ্ছেদ হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যা কান্ড ঘটতে পারে। পরবতীতে নিহতের লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠায়েছে পুলিশ। তবে মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) জানান, এই ঘটনার তদন্ত চলছে। মেয়ের স্বামী এমন কাজ করতে পারে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখন আমরা মন্তব্য করবো না। আগে তদন্ত গুছিয়ে নিয়ে আসতে হবে। তদন্ত শেষ হবার পর বলা যাবে কে খুন করেছে। ঘটনাস্থলে কোন আলামত পাওয়া গেছে কি না জানতে চাইলে ওই এসপি বলেন, এখনো বলার মত তেমন কোন আলামত আমরা পাইনি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT