1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোণা সহায়তায় ব্যস্ত কমলগঞ্জ, ধরা পড়লেন ইব্রাহিম মিয়া - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

করোণা সহায়তায় ব্যস্ত কমলগঞ্জ, ধরা পড়লেন ইব্রাহিম মিয়া

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১০ জুন, ২০২০
  • ২৮৫ পড়া হয়েছে
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:

আরব উল্ল্যা-মরিয়ম বেগম কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ২০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊযার ইউনিয়নের আরব উল্ল্যা-মরিয়ম বেগম কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুবাই প্রবাসী বিশিষ্ট সমাজসেবক শেখ জহির উদ্দিনের অর্থায়নে অসহায় কর্মহীন ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় বৃহস্পতিবার(২১ মে) বিকাল ৩ ঘটিকার সময় রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আং নুর মাষ্টারের সভাপতিত্বে এবং সংবাদকর্মী মিজানুর রহমান মিষ্টার ও তরুণ সমাজকর্মী এইচ আই ইমনের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, ইউপি সদস্য সায়েক আহমদ, ইউনিয়ন যুবলীগ নেতা শামসুর রহমান, আবুল বশর জিল্লুল, সমাজকর্মী আছকর মিয়া প্রমুখ।

৫০০ পরিবারকে আর্থিক সহায়তা দিলেন পৌর মেয়র জুয়েল আহমদ

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকায় কর্মহীন, অসহায় ও হতদরিদ্র ৫০০ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে কর্মহীন, অসহায় ও হতদরিদ্র ৫০০ পরিবারের মধ্যে নগদ ২০০ টাকা করে অর্থ বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২১মে) দুপুর ১২টায় পৌর মেয়রের ব্যাক্তিগত কার্যালয়ে নিজ হাতে এসব অর্থ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সালাউদ্দিন, হৃদয় ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

কর্মহীন চা শ্রমিকদের রেটোরিক ফোর এর সহায়তা প্রদান

মৌলভীবাজারের কমলগেঞ্জ কর্মহীন ৪০ জন চা শ্রমিকদের মধ্যে সঙ্কটে খাদ্য সহায়তা প্রদান করেছে রেটোরিক ফোর। বৃহস্পতিবার (২১ মে) বিকালে শমশেরনগর গির্জা মিশনে আনুষ্ঠানিকভাবে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়।

রেটোরিক ফোর এর পক্ষ থেকে শমশেরনগর, কানিহাটি, দেওছড়া ও চাতলাপুর চা বাগানের অসহায়, কর্মহীন ৪০ জন চা শ্রমিকের মধ্যে চাল, তেল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসিন পারভেজ, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি এম, এ, হামিদ, শমশেরনগর ইউপি সদস্য ইয়াকুব আলী, সীতারাম বীন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, নূরুল মোহাইমীন মিল্টন, জয়নাল আবেদীন, চাতলাপুর চা বাগান প ায়েত সভাপতি সাধন বাউরী, নারীনেত্রী মেরী রালফ, মিখাইল পিরেগু।

আলতা মিয়া হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার, কমলগঞ্জের রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলতা মিয়া হত্যা মামলার প্রধান আসামী ইব্রাহিম মিয়াকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার কালেঙ্গা বাজার থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, সোমবার বিকালে গোপন সংবাদ পায় যে ইব্রাহিম চট্টগ্রাম পালিয়ে যাচ্ছে। তাকে ধরতে পুলিশ পথে ব্যারিকেড দিয়ে রাখে। কালেঙ্গা বাজার এলাকায় গেলে পুলিশ তাকে গ্রেফতার করে।ইব্রাহিম রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে। স্থানীয়ভাবে সে ডাকাত হিসেবে পরিচিত। দীর্ঘদিন থেকে সে চুরি ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। কমলগঞ্জ থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
গত ৫ এপ্রিল রাতে কমলগঞ্জের মির্তিঙ্গা চা বাগান থেকে বাড়ি ফেরার পথে রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সদস্য আওয়ামী লীগ নেতা আলতা মিয়াকে (৫৫) মির্তিঙ্গা খেয়াঘাট খেলার মাঠে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে সুমন মিয়া বাদি হয়ে কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুস শহীদ জানান গেস্খপতারকৃত আসামীকে মঙ্গলবার আদালতে তোলা হয়। সে ১৬৪ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্ধি প্রদান করেছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT