1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কেমন ছিলেন বিদায়ী জেলা কর্মকর্তা নাজিয়া শিরিন! - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

কেমন ছিলেন বিদায়ী জেলা কর্মকর্তা নাজিয়া শিরিন!

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৭৫২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। নাজিয়া শিরিন। ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক। কেমন ছিলেন এই জেলা প্রশাসক। কেমন ছিল তার সময়কালীন জেলার অবস্থা। এ নিয়ে ‘চ্যানেল এম এন এ টিভি.কম’এর প্রতিবেদনের একটি সংযোগ আমাদের কাছে পাঠিয়েছেন মৌলভীবাজারের সাংবাদিক সরকার জবলু। সেই ‘চ্যানেল এম এন এ টিভি.কম’ তাদের একটি প্রতিবেদনের শিরোনামে লিখেছে “সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সায়রা খাতুনকে মৃত বলে গুজব ছড়িয়েছিলেন ডিসি নাজিয়া শিরিন!!” উক্ত প্রতিবেদনটির ‘আপডেট টাইম : জুন ২৬ ২০২০, ১৩:২৯’।
‘চ্যানেল এম এন এ টিভি.কম’ লিখেছে- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সায়রা খাতুন গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আছেন।
কিন্তু মৌলভীবাজার জেলার সাবেক জেলা প্রশাসক নাজিয়া শিরিন উনার সামাজিক যোগাযোগের মাধ্যমে(DC Moulvibazar) আইডি থেকে একটি পোস্ট করেন যে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আমাদের মাঝে আর নেই। জেলা প্রশাসকের মত দায়িত্ববান ব্যক্তির(DC Moulvibazar) আইডি থেকে এ সংক্রান্ত পোষ্ট হবার পর মানুষজন বিশ্বাস করে এবং মুহুর্থে তা ভাইরাল হয়। অথচ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন জীবিত আছেন। জেলা সদরে কর্মরত একজন সাংবাদিক তার ফেইসবুক ওয়ালে একটি পোষ্ট করেন যে, একবার তিনি সংবাদ সংক্রান্ত কাজে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের কাছে গেলে তিনি দেখেন ডিসি নাজিয়া শিরিন মোবাইল টিপতে টিপতে তার সাথে দু-এক কথা বলছেন। এর পর থেকে তিনি আর জেলা প্রশাসকের কাছে যাননি!
অন্য একজন সিনিয়র সাংবাদিক লেখেন, জীবিত মানুষকে মৃত বলে ঘোষনা দিয়ে গুজব সৃষ্টি করেন সাবেক এই ডিসি।

জেলা কর্মকর্তা নাজিয়া শিরিন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT