1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রগতিশীল ছাত্র জোটের 'বিক্ষুভ সমাবেশ' - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

প্রগতিশীল ছাত্র জোটের ‘বিক্ষুভ সমাবেশ’

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৩৪০ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। ‌জাতীয় বাজটেরে ২০% স্বাস্থ্য খাতে বরাদ্দ করা, অতি দ্রুততম সময়রে মধ্যে মৌলভীবাজারে পসিআরিল্যাব স্থাপন করে দৈনিক ৭০০ করোনা পরীক্ষা করা, পর্যাপ্ত আইসিইউ, ভেন্টিলেটর, অক্সিজেন এবং সার্বক্ষনিক এম্বুলেন্স সার্ভিস চালু রাখা, স্বাস্থ্য মন্ত্রণালয়ের চরম উদাসীনতা, দূর্নীতি- লুটপাট বন্ধ করা এবং ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ করা, মৃত্যুর মিছিল বন্ধ করা , সকলের জন্য রাষ্ট্রায়াত্ত চিকিৎসা সেবা নিশ্চিত করা।
উক্ত দাবিতে প্রগতিশীল ছাত্র জোট মৌলভীবাজার জেলা শাখার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গত ২৮জুন ২০২০, রববিার, বেলা ১২টায় মৌলভীবাজার, সিভিল সার্জন কার্যালয়ের সামনে “বিক্ষোভ সমাবেশ” অনুষ্ঠতি হয়।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন প্রগতিশীল ছাত্র জোট মৌলভীবাজার জেলা শাখার অন্যতম নেতা বাংলাদেশ ছাত্র ইউনিয়নের মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ। সমাজতান্ত্রকি ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সজীব তুষারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দী, বাংলাদশে ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাধারণ সম্পাদক পীনাক দেব। এছাড়াও ছাত্র জোটের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সূত্র: সংবাদবিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT