1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মানববন্ধনে বাংলাজাসদ, ব্যাংক দিল “অক্সিজেন কন্সেনটেটর মেশিন” - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

মানববন্ধনে বাংলাজাসদ, ব্যাংক দিল “অক্সিজেন কন্সেনটেটর মেশিন”

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৮৫২ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। “অক্সিজেন কন্সেনটেটর মিশিন” বিতরণ করলো অগ্রণী ব্যাংক লিমিটেড। মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার জেলা সদর হাপাতালে আনুষ্ঠানিকভাবে প্রায় ১২ লাখ টাকা মূল্যের ৪টি মিশিন বিতরণ করা হয়। ব্যাংকটির এমডি ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলামের উদ্যোগে করোনাক্রান্ত রোগীদের অক্সিজেন সরবরাহ করতে অত্যাধুনিক মানের মিশিনগুলো মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালকে প্রদান করা হয়।

হাসপাতাল সম্মুখে সিভিল সার্জন ডাঃ তওহীদ আহমদ ও হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ পার্থ সারথী দত্ত কানোনগো’র কাছে এসব কন্সেনটেটর মেশিন তুলে দেন মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান, প্রভাতি লাইফ ইন্সুরেন্স-এর এসিস্ট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর(এএমডি) সানাউল ইসলাম সুয়েজ, ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের সহকারি মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল লতিফসহ হাসপাতালের কর্মকর্তা ও ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। করোনা সংকটে সরকার চালিত এই ব্যাংক মৌলভীবাজারের এই দূযোর্গপূর্ণ মূহুর্তে এর আগেও আরো ২৫টি অক্সিজেন সিলেন্ডার বিতরণ করে।
জানা যায়, অত্যাধুনিক মানের এ মেশিন করোনাক্রান্ত রোগীদের শ্বাস-প্রশ্বাস নিতে সাহায্য করবে।

স্বাস্থ্যখাতে দুর্নীতি-অনিয়ম কঠোর হস্তে দমনের দাবীতে ‘বাংলাদেশ জাসদে’র মানববন্ধন

দেশের উত্তর-পূর্বাঞ্চলের পর্যটনখ্যাত পাহাড়ি জেলা মৌলভীবাজারে করোনা পরিস্থিতি মোকাবেলায় পিসি, ল্যাব, অক্সিজেন সাপ্লাই, হাইফ্লো নজেল চালু ও স্বাস্থ্যখাতে সাগর চুরি বন্ধের দাবীতে “বাংলাদেশ জাসদ” মৌলভীবাজার জেলার উদ্যোগে গত সোমবার, ঘন্টাব্যাপী স্থানীয় চৌমুহনা চত্ত্বরে “মানববন্ধন কর্মসূচি পালিত হয়। দলের জেলা সভাপতি ও সাস্কৃতিক ব্যক্তিত্ব আ স ম ছালেহ্ সুহেল’র সভাপতিত্বে এতে বক্তব্য দেন “বাংলাদেশ জাসদ” এর যুক্তরাষ্ট্র শাখা সভাপতি আব্দুল মোছাব্বির। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান আহমদ রাজা, সদর উপজেলা সভাপতি হারভী হেডেন প্রেন্ট্রিস অপু, জাতীয় যুবজোটের জেলা সেক্রেটারী সোহেল সামাদ পলাশ প্রমুখ।

বক্তারা করোনা পরিক্ষার জন্য মৌলভীবাজারে পি সি ও ল্যাব সংযোজন, ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাইসহ হাই-ফ্লো নজেল চালু, করোনা টেষ্টের ফি নির্ধারন বাতিল, স্বাস্থ্যখাতে দুর্নীতি ও অনিয়ম কঠোর হস্তে দমন ও করোনায় ক্ষতিগ্রস্থদের আর্থিক প্রনোদনার আওতায় আনার দাবী জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT