1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোণায় মৃতব্যক্তির দাফন সম্পন্ন করেছে তাকরীম ফাউন্ডেশন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

করোণায় মৃতব্যক্তির দাফন সম্পন্ন করেছে তাকরীম ফাউন্ডেশন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২১২ পড়া হয়েছে

নাজমুল সুমন।। করোনা উপসর্গ নিয়ে মৃত এরশাদ মিয়ার দাফন সম্পন করেছে সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশন। মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর ইউনিয়ের খারপাড়া গ্রামের মরহুম আব্দুস সাত্তার এর পুত্র মোহাম্মদ এরশাদ মিয়া(৬০)এর গোছল, জানাজা ও দাফন সম্পন্ন করেছে মৃত্যু ব্যক্তির দাফন কাজে নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশন।

রাজনগর উপজেলার নির্বাহী কর্মকতা প্রিয়াঙ্কা পাল-এর নির্দেশনায় গত ১ জুলাই বুধবার সকাল ১১টায় তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজারের সিনিয়র সদস্য মাওলানা হিফজুর রহমান এর ইমামতি ও তাকরীম ফাউন্ডেশন এর সদস্যদের সহযোগিতায় প্রয়াত এরশাদ মিয়াকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফনে সক্রিয় উপস্থিত ছিলেন তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজারের দলনেতা সাইফুল ইসলাম সরকার(জুনেদ) জেলা টিম সমন্নয়কারী সুমন আহমদ, সিনিয়র সদস্য, মোহাম্মদ ছোবহান আলী, সাবেক ইউপি মেম্বার শেখ তোফায়েল আহমদ, মোহাম্মদ তাজুল ইসলাম ও মোহাম্মদ ইবাদ মজুমদার সহ প্রমুখ সদস্যবৃন্দ।
এখানে উল্লেখ্য যে সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও সমন্নয়ক হলেন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা এবং বর্তমানে বৃটেনের বাঙ্গালী সম্প্রদায়ের নেতা সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর। ইতিমধ্যেই তাকরীম ফাউন্ডেশন দলের সদস্যরা মৌলভীবাজার শহরের গোবিন্দ শ্রী এলাকার ইলেকট্রিশিয়ান কমরু মিয়া ও মৌলভীবাজার সদরের ১০ নং নাজিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি জননেতা সুলেমান আহমদ এবং নাবিলা ফার্মেসীর মালিক সহ জেলার মোট ৫জন মৃতব্যক্তির গোছল, জানাযা ও দাফন সম্পন্ন করেছে বলে জানা গেছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT