1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ফেইচবুক মন্তব্যে সংঘর্ষ, আহত ৩জন এদিকে বিনামূল্যে বীজ ও সব্জিচারা বিতরণ - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

ফেইচবুক মন্তব্যে সংঘর্ষ, আহত ৩জন এদিকে বিনামূল্যে বীজ ও সব্জিচারা বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৭৩২ পড়া হয়েছে

ফেসবুক গ্রুপে মন্তব্য নিয়ে কমলগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে ৩ জন আহত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি।। ফেসবুক গ্রুপে মন্তব্য নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের ৩ জন আহত হয়েছেন। আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ১১টায় শমশেরনগর রেলস্টেশন সংলগ্ন আব্দুল মছব্বির সড়কে এ ঘটনা ঘটে।
আহত ছাত্রলীগ কর্মীরা জানান, ফেসবুক গ্রুপে কমেন্ট করা নিয়ে সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগ সদস্য তুষ্ট, তুরণ ও মিজানুর রহমান দা দিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে ৩জনকে রক্তাক্ত আহত করে। আহতরা হলেন, সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক(২০), সদস্য ফয়েজ মিয়া(২০) ও আলী মিয়া(১৯)। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাকের বাম হাতে ৯টি সেলাই ও ফয়েজ মিয়ার গলায় আঘাত প্রাপ্ত হয়। তিনজনই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোবাইল ফোনে জানান, ফেসবুক গ্রুপে হাসিঠাট্টা করার বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হলে সেটি সমাধানের জন্য মিজান আমাদের ডেকে নিয়ে এসে দা দিয়ে এলোপাতাড়িভাবে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় রাজ্জাক কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিবে বলে জানায়।
অভিযোগ বিষয়ে মিজানুর রহমানের মোবাইল ফোনে (০১৭৯৮-২৯৯৭৮৬) একাধিকবার কল দিলেও কেউ রিসিভ করেননি। তবে অভিযুক্ত তুরন জানায়-” আমি এই হামলার সাথে মোটেও জড়িত নই। এই ঘটনার বিষয়ে কিছুই জানি না এবং রাজ্জাক কে তাও চিনি না।”
শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, ঘটনা শুনে দ্রুত পুলিশ পরিদর্শন করেছে। তবে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সবজি পুষ্টি বাগান স্থাপনের জন্য বিনামূল্যে বীজ ও চারা বিতরন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের জন্য কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও চারা বিতরন করা হয়েছে। সোমবার (২২ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা কৃষি অফিস হল রুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ ও চারা বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মো. আশরাফুল আলম।
উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, ২০১৯-২০ অর্থ বছরে খরিপ ১/২০২০ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে কমলগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের ৩২ জন করে ২৮৮ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও চারা বিতরন করা হয়। এছাড়া এসব সবজি বাগানের উপকরন সহায়তা বাবত টাকার চেক প্রদান করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT