1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোণা পরীক্ষা প্রতিবেদনের উপর কি আস্তা রাখা যায়! - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

করোণা পরীক্ষা প্রতিবেদনের উপর কি আস্তা রাখা যায়!

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৩৩১ পড়া হয়েছে

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ২ বৃদ্ধের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। গত ১৮ ও ১৯ জুন কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তর ভানুবিল গ্রামে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ওয়াহিদ মিয়া(৬০) ও প্রতিবেশী আলতা মিয়া(৬২) মারা যান। এছাড়া অসুস্থ অবস্থায় চিকিৎসা সেবা নিয়েছিলেন একই গ্রামের রমুজ মিয়া(৫৭)।

বিগত ১৯ জুন মৃত দুই বৃদ্ধ ও অসুস্থ ব্যক্তির নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের তিনজনের রিপোর্টের ফল নেগেটিভ আসে। সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম ভূঁইয়া। তিনি বলেন, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে দুই ব্যক্তির মৃত্যু ও একজন অসুস্থ থাকার কথা শুনে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। সোমবার ল্যাব থেকে আসা রিপোর্টে জানা গেছে তাদের কেউই করোনায় আক্রান্ত ছিলেন না।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরো জানান, কমলগঞ্জ উপজেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছেন ৩৯জন। এর মধ্যে ১৭ জন সুস্থ হয়েছেন।

ডাক্তার, ব্যাংকার, ইমামসহ আরো ৮ জন করোনা আক্রান্ত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নতুন করে ডাক্তার, ব্যাংক কর্মকর্তা, মসজিদের ইমামসহ ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। সোমবার (২২ জুন) সকাল ও দুপুরে দুফায় আসা রিপোর্টে তারা আক্রান্ত হিসেবে শনাক্ত হন।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম. মাহবুবুল আলম ভূঁইয়া জানান, আক্রান্তদের মধ্যে একজন মেডিক্যাল অফিসার, ব্যাংক কর্মকর্তা, মসজিদের ইমাম, একজন নারীও রয়েছেন। আক্রান্তরা হলেন-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিক্যাল অফিসার, মুন্সীবাজার ইউনিয়নের সরিষকান্দি গ্রামের বাসিন্দা রুপালী ব্যাংকের একজন কর্মকর্তা, কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের একজন মসজিদের ইমাম, ইসলামপুর ইউনিয়নের উত্তর কাঠালকান্দি গ্রামের একজন নারী, রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের একজন, শমশেরনগর ইউনিয়নে দুইজন ও পতনঊষার ইউনিয়নের রসুলপুর গ্রামের লোক রয়েছেন। আক্রান্ত মেডিক্যাল অফিসার কমলগঞ্জ উপজেলায় করোনা প্রতিরোধে কাজ করা টিমের সদস্য। এ পর্যন্ত কমলগঞ্জ উপজেলায় মোট ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ জন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT