1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার প্রেসক্লাব প্রতিনিধিদের সাথে বসলেন নবাগত জেলা প্রশাসক - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

মৌলভীবাজার প্রেসক্লাব প্রতিনিধিদের সাথে বসলেন নবাগত জেলা প্রশাসক

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৬৫১ পড়া হয়েছে

০৭ জুলাই, ২০২০
মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজারে করোনা প্রতিরোধ শিক্ষা স্বাস্থ্য সংস্কৃতি পর্যটনসহ সকল খাতের উন্নয়ন সমস্যা ও সম্ভাবনা বিষয়ে মৌলভীবাজার প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এসময় তিনি সকল গণমাধ্যমকর্মীদের সহযোগীতার কথা জানান।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসকের সভাপতিত্বে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় উপস্তিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মামুনুর রশীদ ও মল্লিকা দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্যট তানিয়া সুলতানা, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক পান্না দত্তসহ প্রেসক্লাবের সদস্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা। তথ্যবিভ্রাটরোধে সঠিক সময়ে সঠিক তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগীতার পাশাপাশি জেলার সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে কথা বলেন, সিনিয়র সাংবাদিক বকসী ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, বাংলাভিশনের প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, ইত্তেফাকের প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দেশটিভি প্রতিনিধি সালেহ এলাহী কুটি, মাছরাঙা টিভির প্রতিনিধি ফেরদৌস আহমদ, একাত্তর টিভির আহমেদ ফারুক মিল্লাদ, একুশে টিভির প্রতিনিধি বিকুল চক্রবর্তী, মৌমাছি কণ্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, যমুনা টিভির আফরোজ আহমদ ‌ও এএস কাঁকন।
এ সময় নবাগত জেলা প্রশাসক জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নসহ জনকল্যাণে প্রশাসনের কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগীতা চান।

ইতিপূর্বে গত রোববার, ৫জুলাই, নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন। দায়িত্বভার অর্পন করেন বিদায়ী জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন। জেলায় এই প্রথম একজন জেলা প্রশাসক দায়িত্ব গ্রহনের পর প্রশাসনিক কার্যক্রম শুরুর আগে গত সোমবার ৬ জুলাই, সকাল ১০ ঘটিকায় মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতি সৌধে ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। তিনি সাংবাদিকদের উদ্দ্যেশ্যে বলেন- “আমি মৌলভীবাজার জেলার মাটি ও মানুষের উন্নয়নের জন্য গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জতীয় কার্যাবলীর বিধিবিধান অনুসারে সম্পন্ন করবো এবং মানুষের কল্যানের জন্য আমাদের উন্নয়নের যে গতিধারা সে দিককে আমরা বেগবান রাখবো। এ জন্য আপনাদের সবার সহযোগিতা চাই”।
উক্ত দায়ীত্বগ্রহন ‌ও মাল্যদানে উপস্থিত আরো ছিলেন, মামুনূর রশীদ(অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক), মল্লিকা দে(অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব), তানিয়া সুলতানা(এ ডি এম), শরিফুল ইসলাম, (সদর ইউ এন ও)। সাংবাদিকদের মধ্যে ছিলেন প্রেস ক্লাব সম্পাদক পান্না দত্ত, সাবেক সম্পাদক ছালেহ এলাহী কুটি প্রমূখ সাংবাদিক নেতৃবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT