1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জনস্বার্থে জেলা প্রশাসন, একযোগে মোবাইল কোর্ট পরিচালনার এ ধারা অব্যাহত রাখবে - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

জনস্বার্থে জেলা প্রশাসন, একযোগে মোবাইল কোর্ট পরিচালনার এ ধারা অব্যাহত রাখবে

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১৯২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজার থেকে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জে এম শাখা,  মোহাম্মদ রফিকুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন যে, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নিদর্শিত স্বাস্থ্যবিধি অনুসরণে শৈথিল্য ও ক্রমবর্ধমান সংক্রমণ পরিস্থিতিতে আজ ১৬ জুলাই ২০২০ খ্রিঃ বিকাল ৬.০০ ঘটিকা থেকে রাত ০৮.০০ ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার সদর উপজেলার কুসুমবাগ, ওয়াপদা রোড উপজেলা রোড, বাস স্ট্যান্ড রোড ইত্যাদি এলাকায় জেলা প্রশাসন, মৌলভীবাজার এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক একযোগে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

সরকারী এ কাজে মোবাইল কোর্ট পরিচালনা করতে যারা উপস্থিত ছিলেন তারা হলেন- বিজ্ঞ কার্যনির্বাহী ম্যাজিস্ট্রেট  জনাব সুমন চন্দ্র দাস, জনাব সুনজিত কুমার চন্দ, জনাব আসমা উল হুসনা, জনাব মৌসুমী আক্তার, জনাব হুমায়রা সুলতানা, জনাব মোঃ রফিকুল ইসলাম, জনাব অর্ণব মালাকার এবং জনাব শামীমা আফরোজ।
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান করা ও নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকার নিদর্শিত স্বাস্থ্যবিধি অনুসরণ না করার অপরাধে ৪২ টি মামলায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ২০,৬০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান যে, জনস্বার্থে জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক একযোগে মোবাইল কোর্ট পরিচালনার এ ধারা অব্যাহত রাখবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT