1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা! - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা!

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪৩৯ পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি।। মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া চা বাগান থেকে স্বামী স্ত্রী দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ।
রোববার সকালে এ দুটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। স্থানীয়রা জানান, ঘটনাটি ঘটেছে রোববার ৯ আগষ্ট ভোরে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই পারবিারিক বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকত। পারবিারিক কলহলের জের ধরে স্বামী চা শ্রমিক বিকুল তন্তুবায় শোবার ঘরে দা দিয়ে কুপিয়ে স্ত্রী অলকা তন্তুবায়কে হত্যা করে। পরে স্বামী নিজেই একই ঘরে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
নিহতদের ২ মেয়ে ও এক ছেলে সন্তান ঘরে ছিল। ওই সময় সন্তানের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দরজা খুলে রক্তাক্ত স্ত্রী ও স্বামীর ঝুলন্ত মৃতদেহ দেখে থানা পুলিশকে খবর দেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের এ হত্যাকান্ড। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT