1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মোটরসাইকেল ছিনতাইকালে ছুরিকাঘাতে আহত চালকের শরীরে অস্ত্রোপচার - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

মোটরসাইকেল ছিনতাইকালে ছুরিকাঘাতে আহত চালকের শরীরে অস্ত্রোপচার

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২১৬ পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা কমলগঞ্জ, মৌলভীবাজার।। মৌলভীবাজারের কমলগঞ্জে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় গতিরোধ করে চালককে ছুরিকাঘাতে গুরুতর আহত করে ৩ ছিনতাইকারী মোটরসাইকেল ছিনতাই করে নেয়। আহত মোটরসাইকেল চালক কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের ফয়েজ আহমদ (৩৫)। এ ঘটনাটি ঘটেছে গত ১৯ আগস্ট বুধবার রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের মোকামবাজার এলাকায়। আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার অস্ত্রপচার করা হয়েছে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে পুলিশ ঘটনাটি জানতে পেয়ে থানার এএসআই আব্দুল হামিদের নেতৃত্বে পুলিশের একটি দল সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করেন। সাথে সাথে এলাকাবাসীর বক্তব্য গ্রহন করেন ও ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল চালকের ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করেন।
আহত মোটরসাইকেল আরোহীর বন্ধু বাবুল মিয়া জানান, ফয়েজ আহমদের অবস্থা আশঙ্কাজনক ছিল। বৃহস্পতিবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়েছে। সে ছিনতাইকারী কাউকে চিনতেও পারেনি। এ ঘটনায় এখন পর্যন্ত কমলগঞ্জ থানায় কোন অভিযোগ হয়নি।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ঘটনার পরদিন বিকেলে জানতে পেরে সন্ধ্যায় পুলিশি তদন্ত শুরু হয়েছে। তবে মোটরসাইকেল চালকের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT