1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বিতরণ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২২৪ পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা।। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাস ( কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত কর্মহীন, দারিদ্র-নারী, শিশু ও প্রতিবন্ধি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার পৌর সভা মিলনায়তনে এক সভা রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সংস্থার সাধারণ সম্পাদক আজমল হোসেন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মো: ফজলুর রহমান।


এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল, অজয় সেন ও কাউন্সিলর মনবীর রায় মঞ্জু, রেড ক্রিসেন্ট ইউনিটের কাযকরি কমিটির সৈয়দ মোসাহিদ আহমদ চুন্নু, সদস্য হাসান আহমেদ জাবেদ, সৈয়দা জেরিন আক্তার, হাসানাত কামাল ও যুব প্রধান কামরুল ইসলাম মুন্নাসহ যুব ইউনিট ও বিভিন্ন স্তরের সদস্যগণ।
জানাযায়, জেলার চার উপজেলায় চারশ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। উল্লেখ্য মৌলভীবাজার রেড ক্রিসেন্ট ইউনিট করোনা পরিস্থিতির শুরু থেকে তিন ধাপে প্রায় এক হাজার সাতশত দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT