1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোণা প্রতিরোধী হোমিও ঔষধ বিতরণ - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

করোণা প্রতিরোধী হোমিও ঔষধ বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৪৫ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি-২৩৫৯ এর উদ্যোগে করোনা প্রতিরোধে সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজার কর্তৃক বিনামূল্যে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম ৩০ বিতরণ করা হয়েছে বিগত ২৭ জুলাই সোমবার বিকাল ৪টায়।
মৌলভীবাজার শহরের চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি-২৩৫৯ এর সভাপতি মোঃ ইব্রাহিম আহমদের সভাপতিত্বে ও পরিচালনায় এবং সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের সহযোগীতায় শহরের মনু ব্রীজের দক্ষিণ পাড়ে বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটির কার্যালয় প্রাঙ্গনে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ ‘আর্সেনিকাম অ্যালবাম ৩০’ বিতরণের প্রাক্কালে, শ্রমিকদের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধ ও আর্সেনিকাম অ্যালবাম ঔষধটি সেবনের নিয়মকানুন সম্পর্কে বক্তব্য রাখেন করোনা প্রতিরোধে সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজার এর আহবায়ক, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সরওয়ার আহমদ ও সদস্য শ. ই. সরকার জবলু।

বক্তব্য শেষে কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম আহমদ ও সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনসহ কয়েকজন শ্রমিককে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম ৩০ খাওয়ানোর পর উপস্থিত চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকদের মধ্যে বিতরণ করা হয়। এসময় ‘চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি’র সদস্যবৃন্দ, বেবি মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণে সহযোগীতা করেন ইটা ইসলামী সমাজকল্যাণ সংস্থার সভাপতি সাধারণ সম্পাদক রাজন আহমদ। সূত্র: শ ই জবলু

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT