1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চা বাগান থেকে লাশ উদ্ধার, ভার্চুয়েল মতবিনিময় সভা - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

চা বাগান থেকে লাশ উদ্ধার, ভার্চুয়েল মতবিনিময় সভা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৮১৯ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর থেকে নুরুল ইসলাম(৫০) নামের এক ব্যাক্তি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গান্ধী ছড়া চা বাগানের ভেতর থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নুরুল ইসলাম উপজেলার সিন্দুরখান ইউনিয়নের পশ্চিম বেলতলী গ্রামের মৃত চকির মিয়ার পুত্র।

স্থানীয় এলাকাবাসী জানান, মৃত নুরুল ইসলাম পেশায় একজন কৃষক। তাদের ধারণা পূর্ব শত্রুতার জেরে এমন হত্যার ঘটনা কেউ ঘটাতে পারে। পুলিশ নুরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে এবং পরে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।
এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, আমাদের ধারণা রাতের কোন এক সময় নুরুল ইসলামকে মেরে তার লাশ চা বাগানে ফেলে যায়। তিনি বলেন ময়নাতদন্তের জন্য লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে তাকে কি ভাবে খুন করা হয়েছে। তিনি আরও বলেন এ ঘটনায় পুলিশ তদন্তে নেমেছে তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শ্রীমঙ্গলে করোনাকালীন সংকটে স্বাস্থ্যসেবার বর্তমান অবস্থা, চ্যালেঞ্জ ও করণীয় শীর্ষক অনলাইন ভার্চুয়াল মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের অংশগ্রহণে করোনাকালীন সংকটে স্বাস্থ্যসেবার বর্তমান অবস্থা, চ্যালেঞ্জ ও করণীয় শীর্ষক অনলাইন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ টায় শ্রীমঙ্গলে সচেতন নাগরিক কমিটি(সনাক), টিআইবি শ্রীমঙ্গল এর আয়োজনে সনাক সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্যের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন সনাক সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।
করোনাকালীন স্বাস্থ্যসেবায় চ্যালেঞ্জ ও করণীয় বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রীমঙ্গল এর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী।
স্বাস্থ্য বিষয়ক উপকমিটির আহ্বায়ক শাহ আরিফ আলী নাসিম এর স ালনায় বক্তব্য রাখেন, টিআইবি সিলেট ক্লাস্টারের প্রোগ্রাম ম্যানেজার নাজমা খানম নাজু, সেবাগ্রহিতাদের মধ্যে বক্তব্য রাখেন এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখার অফিসার মো. আল-আমিন, ইটিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তী, দ্বারিকা পাল মহিলা কলেজের সহকারী অধ্যাপক রজতশুভ্র চক্রবর্তী, স্বজন সদস্য ও সংস্কতিকর্মী দেলোয়ার মামুন ও নিতেশ সূত্রধর।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সনাক সদস্য আবু সিদ্দিক মো. মুসা, মেডিক্যাল অফিসার ও সদস্য, করোনা রেপিড রেসপন্স টিম ডা. মো. সাদ আহমেদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রীমঙ্গল এর এমও ডা. আবু নাহিদ, সনাক সহ সভাপতি জলি পাল, সহ সভাপতি বদরুল আলম, তথ্য কর্মকর্তা আনোয়ার গাজী, স্বজন সদস্য সৈয়দ ছায়েদ আহমদ, শিক্ষক সমাজ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজ এবং ইয়েস গ্রুপের সদস্যগণ। অনুষ্ঠানটি কারিগরী সহযোগিতায় ছিলেন টিআইবি শ্রীমঙ্গল এর এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT