1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পরিবেশ মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের ৯ লক্ষ টাকার চেক বিতরণ - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

পরিবেশ মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের ৯ লক্ষ টাকার চেক বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২৯৯ পড়া হয়েছে

ঢাকাঃ ২৩ জুলাই, বৃহস্পতিবার।। সম্প্রতি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা পরিষদ হলরুমে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি’র ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করা হয়। ২০১৯-২০ অর্থবছরের বরাদ্দ থেকে ১১৫ জন ব্যক্তি ও ২টি প্রতিষ্ঠানের মধ্যে ৪ লক্ষ ৯৭ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম আল ইমরান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার উদ্দিন এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি হিসেবে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে সংযুক্ত হয়ে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেন, করোনাভাইরাসের এই দুঃসময়ে সরকার বিভিন্নভাবে অসহায় মানুষকে সহায়তা করছে। আজকের ঐচ্ছিক তহবিল হতে প্রাপ্ত অনুদানের পরিমাণ কম হলেও এটা সরকারের আন্তরিকতা ও সদিচ্ছার প্রতিফলন। তিনি অনুদানের টাকা সদ্ব্যবহার করার জন্য গ্রহীতাদের প্রতি আহবান জানান। তিনি বলেন, মৌলভীবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদেরও অনতিবিলম্বে ত্রাণ বিতরণ করা হবে।
উল্লেখ্য, এর পূর্বে জেলার জুড়ী উপজেলায় মোঃ শাহাব উদ্দিন এমপি’র ঐচ্ছিক তহবিল হতে ৭৮ জন ব্যক্তি ও ৪ টি প্রতিষ্ঠানের নিকট ৪ লক্ষ তিন হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি, দীপংকর বর, জনসংযোগ কর্মকর্তা

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT