1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিখুঁজ কলেজছাত্র স্বাক্ষর দেব'এর লাশ উদ্ধার - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

নিখুঁজ কলেজছাত্র স্বাক্ষর দেব’এর লাশ উদ্ধার

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩৬৯ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। লোকমুখে খবর পেয়ে শ্রীমঙ্গলের লাখাইছড়া চা বাগান থেকে স্বাক্ষর দেব(১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত স্বাক্ষর দেব শ্রীমঙ্গল উপজেলার ইছবপুর এলাকার বাসিন্দা এবং শ্রীমঙ্গল উত্তর ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কল্যাণ দেব জীবনের পুত্র। মৌলভীবাজার থেকে পিবিআই ও সিলেট থেকে সিআইডির স্পেশাল টিম ঘটনাটির আলামত সংগ্রহ করেছে।
গণ ও সংবাদমাধ্যম থেকে জানা যায়, রোববার সকাল সাড়ে ৬টায় লাখাইছড়া চা বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে। নিহত স্বাক্ষর দেব শ্রীমঙ্গল সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গত শনিবার বিকেলে সে নিখোঁজ হয়েছিল।
স্বাক্ষরের বাবা কল্যান দেব এই প্রতিবেদককে জানান, শনিবার বিকেলে স্বাক্ষর দেব তার মাকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিলো। সে বাসা থেকে বিকেল সাড়ে ৪টার দিকে বের হয়। এরপর ৫টার দিকে তার মা তার ফোন নাম্বারে তাকে ডাকলে অন্য একজন ফোন ধরে। স্বাক্ষর কোথায় জানতে চাইলে ফোনের অপর পাশ থেকে ‘স্বাক্ষর কে? স্বাক্ষর নামে কেউ নাই’ এই বলে ফোন রেখে দেয়। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যায়নি।

এদিকে, পরিবারের লোকেরা স্বাক্ষরকে না পেয়ে পাড়া প্রতিবেশীদের নিয়ে সারারাত ধরে উপজেলার বিভিন্ন জায়গায় খোজখবর করে। ওইদিন রাত ১১টার দিকে স্বাক্ষরের বাবা একটি সাধারণ ডায়েরী করেন শ্রীমঙ্গল থানায়।
সন্ধ্যা ৭টার দিকে ও রাত সাড়ে ১১ টার দিকে দুই বার তার ব্যবহৃত মুঠোফোন ট্রেকিং করা হয়। একবার তাকে ভানুগাছ রোডে ও অন্যবার ষাড়ের গজ এর দিকে দেখানো হয়। পুলিশ ও এলাকাবাসী তাতে তন্ন তন্ন করে খুঁজেছে ঐ এলাকাগুলোতে। কিন্তু পায়নি।
শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক বলেন, নিহত স্বাক্ষর দেব শনিবার বিকেল হতে নিখোঁজ ছিলো। রোববার ভোর সকালে লাখাইছড়া চা বাগানে শ্রমিকরা একটি লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মাটিতে মৃতদেহ পড়ে থাকতে দেখতে পায় ও উদ্ধার করে। ময়না তদন্তের আগে মৃতদেহ নিয়ে ওসি কিছু বলতে চাননি। তবে তিনি এতটুকু জানান যে রহস্য উন্মোচনের জন্য পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে এবং খুব দ্রুতই মৃত্যুর কারণ জানা যাবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT