1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোণা'য় রাষ্ট্র ও শাসন ব্যবস্থার দুর্বলতা প্রকাশিত হয়েছে : ইনু - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

করোণা’য় রাষ্ট্র ও শাসন ব্যবস্থার দুর্বলতা প্রকাশিত হয়েছে : ইনু

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩২ পড়া হয়েছে

মুক্তকথা সংগ্রহ।।  জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘করোনায় রাষ্ট্র ও শাসন ব্যবস্থার দুর্বলতা, ঘাটতি প্রকাশিত হয়েছে। সংবিধান পর্যালোচনা করে রাষ্ট্র ও শাসন ব্যবস্থায় গুণগত পরিবর্তন আনতে হবে।’ আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় যুব জোট কেন্দ্রীয় কার্যকরী কমিটি আয়োজিত আলোচনা সভায় মোবাইলে দেওয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ প্রতিদিন  গতকাল ২ সেপ্টেম্বর ্এ  খবর প্রকাশ করেছে।

হাসানুল হক ্ইনু। ছবি: কৃতজ্ঞতা বাংলাদেশ প্রতিদিন

ইনু বলেন, দুর্নীতি-লুটপাট-বৈষম্যে দেশের যুবসমাজের মেধার অপচয় হচ্ছে। সার্বজনীন শিক্ষা, স্বাস্থ্যসেবা, খাদ্যনিরাপত্তা এবং ইন্টারনেট ব্যবহারের অধিকারকে মৌলিক অধিকার হিসেবে প্রতিষ্ঠার প্রশ্নে আর পিছিয়ে থাকার কোনো সুযোগ নেই। এ সময় দুর্নীতি-লুটপাট-বৈষম্যের বিরুদ্ধে যুবসমাজকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।
জাসদের সহযোগী যুব সংগঠন জাতীয় যুব জোটের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সভায় জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সামছুল ইসলাম সুমনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহিল কাইয়ূম, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা ও সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, যুবমৈত্রীর সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, জাতীয় যুব জোটের সহ-সভাপতি কাজী সালমা সুলতানা ও হারুন অর রশিদ সুমনসহ আরও অনেকে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT