1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
তফাদার রিজওয়ানা ইয়াসমিন চৌধুরী চেয়ারমেনের দায়ীত্ব পেলেন - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

তফাদার রিজওয়ানা ইয়াসমিন চৌধুরী চেয়ারমেনের দায়ীত্ব পেলেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৭ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার জেলা পরিষদের অস্থায়ী দ্বায়িত্ব পেয়েছেন প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজওয়ানা ইয়াসমিন চৌধুরী।
রোববার (৬ সেপ্টেম্বর) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় (স্থানীয় সরকার বিভাগ) থেকে এক প্রজ্ঞাপনে উপসচিব এ কে এম মিজানুর রহমান স্বাক্ষরিত একটি প্যাডে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে আরো বলা হয়, উপযুক্ত বিষয় ও সূত্রস্থ স্মারকের পরিপ্রেক্ষিতে মৌলভীবাজার জেলা পরিষদ’এর নতুন চেয়ারম্যান তার পদে যোগদান না করা পর্যন্ত জেলা পরিষদ আইন, ২০০০ এর ১৩ (২) ধারা অনুযায়ী গঠিত প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজওয়ানা ইয়াসমিন চৌধুরী, সংরক্ষিত মহিলা সদস্য, ৫নং ওয়ার্ড অস্থায়ী চেয়ারম্যান’এর দ্বায়িত্ব পালন করবেন।
উল্যেখ্য গেল আগস্ট মাসের শেষের দিকে জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবীন আ’লীগ নেতা আজিজুর রহমান করোনাক্রান্ত হয়ে মারা গেলে ওই পদটি শুন্য হয়ে যায়। পরবর্তীতে সংশ্লিষ্ট কার্যালয় স্থানীয় সরকার বিভাগে ওই পদটি শুন্য হয়ে আছে এমনটি অবহিত করলে এই প্রজ্ঞাপন জারী হয়।
তফাদার রিজওয়ানা ইয়াসমিন চৌধুরী(সুমি) আদমপুর বদরুন নাহার ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি কমলগঞ্জ উপজেলার ৭নং আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়ার সহধর্মিনী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT