1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিট পুলিশং সভা : এবারের ইউনিয়ন মাদকমুক্ত কনকপুর - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

বিট পুলিশং সভা : এবারের ইউনিয়ন মাদকমুক্ত কনকপুর

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩১ পড়া হয়েছে

এমদাদুল হক :  পুলিশ ও জনগনের দুরত্ব কমানোর উদ্দেশ্য সহ মাদক নির্মুল ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলার সদর উপজেলার ৮ নং কনকপুর ইউনিয়নে এবার বৈঠক হলো বিট পুলিশিং-এর। গত ১৬ সেপ্টেম্বর ২০২০ তারিখ সকাল ১১.৩০ ঘটিকায় মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কনকপুর ইউপি চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, পুলিশ পরিদর্শক(তদন্ত) পরিমল চন্দ্র দেব, বিট অফিসার এসআই মোঃ কামাল উদ্দিন, কনকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্কাস, সেক্রেটারী মোঃ মহসীন।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী, গ্রামপুলিশ ও বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ। পুলিশ জনগনের বন্ধু, তাই যে কোন প্রয়োজনে দালালের সরনাপন্ন না হয়ে সরাসরি থানায় গিয়ে অভিযোগ করার জন্য সকলের প্রতি আহবান জানান সভায় উপস্থিত সদর থানার দায়ীত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ ইয়াছিনুল হক। একাটুনা ইউনিয়ন সহ মৌলভীবাজারের আইন শৃঙ্খলা পরিস্হিতি স্বাভাবিক রাখতে মাদক- চোরাচালান ও অপরাধ নির্মুলে চেয়ারম্যান সহ উপস্থিত সকলের সহযোগিতা চান তিনি।
শিক্ষা, সামাজিক উন্নয়ন, দারিদ্র বিমোচণে কনকপুর ইউনিয়নে প্রবাসীরা যে ভুমিকা রেখেছে তার প্রসংসা করেন। মাদকের ভয়াবহতা মানুষকে কিভাবে ধ্বংশ করে সে বিষয়ে কুরআনের আলোকে তরুন সমাজকে সচেতন করতে মসজিদের ইমামদের প্রতি আহবান জানান। কনকপুর ইউনিয়নকে ইতিমধ্যে মাদকমুক্ত ইউনিয়ন হিসাবে ঘোষনা করা হয়েছে। তাই অত্র ইউপি এলাকায় যাতে কোন ধরনের মাদক প্রবেশ করতে না পারে সেই ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT