1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রতারণা করে ধর্ষণ- থানায় অভিযোগ বিবাহিতার - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

প্রতারণা করে ধর্ষণ- থানায় অভিযোগ বিবাহিতার

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩৫২ পড়া হয়েছে
 

অভিযুক্ত কাজল মিয়া ও মতিন মিয়া।

কাওছার ইকবাল।। শ্রীমঙ্গলে স্বামীকে ছাড়িয়ে আনতে উকিলের কাছে নিয়ে যাওয়ার কথা বলে গেস্ট হাউজে নিয়ে মৌলভীবাজারের ২৫ বছরের এক বিবাহিত নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
ধর্ষণের শিকার হওয়া ঐ নারী গতকাল শনিবার শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ করেন। শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে রোববার সকালে অভিযুক্ত ধর্ষক কাজল মিয়া(৩০), মতিন মিয়া(২০)কে গ্রেফতার করে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়।
মামলার অভিযোগে শ্রীমঙ্গল থানা পুলিশ ও নিপীড়নের বলি মহিলা থেকে জানা যায়, গত সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ জেল খানায় স্বামীকে দেখাতে নিয়ে যাবে বলে প্রতিবেশী কাজল মিয়া ও মতিন মিয়া মহিলাকে জেলহাজতে নিয়ে যায়। সেখান থেকে বের হয়ে তারা মহিলার স্বামীকে ছাড়িয়ে আনার জন্য একজন উকিলের সাথে দেখা করতে বলে। তারা মহিলাকে শ্রীমঙ্গল শহরস্থ হামিদা গেস্ট হাউজে নিয়ে একটি রুমে বসায়। পরে তারা মহিলার সাথে থাকা ৫বছরের শিশুটিকে অন্য কক্ষে রেখে জোড়পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষকরা মহিলাকে গেস্ট হাউজে ফেলে রেখে পালিয়ে যায়।
অভিযুক্ত কাজল মিয়া, মতিন মিয়া ও ধর্ষণের শিকার নারী উপজেলার সাতগাঁও ইউনিয়নের বাসিন্দা।
বিলম্বিত মামলার বিষয়ে ধর্ষিতা মহিলা জানান, ঘটনার পর অসুস্থ হয়ে তিনি মৌলভীবাজার সদর হাসপাতালে যান। সেখানে তার ডাক্তারি পরিক্ষা হয়। অসুস্থ থাকায় থানায় অভিযোগ করতে বিলম্ব হয়। তবে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে তথ্য পেয়ে শ্রীমঙ্গল থানার একজন এসআই তার সাথে ফোনে কথা বলেন এবং থানায় অভিযোগ করতে সহায়তা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT