1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গলে সমাজকল্যাণ সচিব। জাতীয়পার্টির প্রাক্তন উপজেলা যুগ্নসম্পাদক মারা গেলেন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

শ্রীমঙ্গলে সমাজকল্যাণ সচিব। জাতীয়পার্টির প্রাক্তন উপজেলা যুগ্নসম্পাদক মারা গেলেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৭৪ পড়া হয়েছে

উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ন সম্পাদক শহীদুল ইসলাম শহীদের ইন্তেকাল

সৈয়দ ছায়েদ আহমদ: মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিরাইমপুর আউট সিগ্যানাল এর বাসিন্দা ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ন সম্পাদক ও পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) সদস্য শহীদুল ইসলাম শহীদ ওরফে এই আই শহিদ(৫০) আর নেই।
মঙ্গলবার দুপুর সাড়ে বার টার সময় হৃদ রোগে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মৃত্যু বরণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে গেছেন। মঙ্গলবার বাদ আসর বিরাইমপুর আউট সিগ্যানাল জামে মসজিদে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয় এবং পরে কলেজ রোডস্থ কবরস্থানে তাকে দাফন করা হয়।

শহিদের মৃত্যুতে পিস ফ্যাসিলেটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গল পরিবারের এর পক্ষ থেকে শোক প্রকাশ করা হয় এবং তার আত্মার মাগফেরা কামনাসহ শোক শান্তত পরিবারের পতি সমবেদনা প্রকাশ করা হয়।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিবের শ্রীমঙ্গল শিশু পরিবার পরিদর্শন

এমদাদুল হক : সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোহাম্মদ জয়নুল বারী গত ১২ অক্টোবর ২০২০ (সোমবার) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সরকারি শিশু পরিবার(বালিকা), পরিদর্শন করেন।

এ সময় সচিব ডরমেটরি ভবনও পরিদর্শন করেন। ডরমেটরি ভবনটির পুনর্নির্মাণ, মেরামত সহ নিবাসিদের জন্য উপস্থিত সকল কর্মকর্তাকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে সচিব বয়স্ক নাগরিকদের বিনোদন ও আবাসনের জন্য শ্রীমঙ্গলে চলমান প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের বিভাগীয় পরিচালক সন্দ্বীপ কুমার সিংহ এবং উপ পরিচালক মোঃ আব্দুর রফিক, মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আদিল মোত্তাকীন, শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলার সমাজসেবা অফিসার সহ অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT