1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দিবস পালন, ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন, দায়ীত্ব পালনের প্রশংসাপত্র - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

দিবস পালন, ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন, দায়ীত্ব পালনের প্রশংসাপত্র

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৮৫৮ পড়া হয়েছে

দেশব্যাপী ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি: সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। সোমবার বিকাল ৩টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনী চত্বরে কমলগঞ্জ উপজেলা ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্র সেনা এর উদ্যেগে ইসলামী ছাত্র সেনা মৌলভীবাজার জেলা শাখার সভাপতি রাসেল মোস্তফার স লনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় শাখার যুগ্ম মহাসচিব ড. স উ ম আব্দুস সামাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মুহিত হাসানী, হাজী ইজ্জাদুর রহমান, আরিফুল ইসলাম, কাজী জুবায়ের, মাহমুদুল হক সুমন, রুমেল আহাম্মদ খান, আদনান সামী, আব্দুল মুকিত হাসানী, নুর মোহাম্মদ সাগর, রাসেল আল মামুন, আব্দুল কাইয়ুম প্রমুখ।

কমলগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

“দুর্যোগ ঝুঁকি হ্রাসে সুশাসন, নিশ্চিত করবে টেকসই উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে আন্তর্জাতিক দুযোর্গ প্রশমন দিবস পালিত হয়। এ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা প্রশাসন মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা প্রকৌশলী মো: জাহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীন, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আদমপুর ইউপি আবদাল হোসেন, সাংবাদিক নুরুল মোহাইমীন মিল্টপন, শাব্বির এলাহী, শাহীন আহমদ, মোনায়েম খান প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, প্রাকৃতিক দুর্যোগ লেগেই থাকবে। তবে দুর্যোগ প্রতিরোধে সবাইকে কৌশলটি জানতে হবে। তা হলে ক্ষয়ক্ষতি কমে যাবে। প্রাকৃতিক দুর্যোগ বন্ধ করতে হলে পরিবেশ রক্ষা করতে হবে, পাহাড় কাটা বন্ধ করতে হবে।

প্রশংসার অভিনন্দন স্মারক পেলেন সাংবাদিক আব্দুল ওয়াদুদ

মুক্তকথা সংবাদকক্ষ।। সাংবাদিক আব্দুল ওয়াদুদ দায়ীত্ব পালনে তার বিশেষ ভূমিকার জন্য সংবাদপত্রের পক্ষ থেকে অভিনন্দন সূচক প্রশংসাপত্র পেয়েছেন। আব্দুল ওয়াদুদ দীর্ঘকাল ধরে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক যায় যায় দিন পত্রিকার সাথে সাংবাদিক হিসেবে কাজ করে আসছেন। যায়যায়দিনের সাথে প্রথমে সংবাদদাতা ও পরে নিজস্ব সংবাদদাতা এবং সর্বশেষ ‘ষ্টাফ রিপোর্টার’ পদে উন্নিত হন।
বর্তমানে আব্দুল ওয়াদুদ যায়যায়দিনের মৌলভীবাজার জেলা ষ্টাফ রিপোর্টার হিসেবে দায়ীত্ব পালন করছেন।
উল্লেখ্য, আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজারের প্রাচীন সংবাদপত্র সাপ্তাহিক মুক্তকথা’র সাথে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। তিনি সাপ্তাহিক মুক্তকথার একজন নিয়মিত লেখক ও সাংবাদিক। এছাড়াও আব্দুল ওয়াদুদ সিলেটের দৈনিক জালালাবাদেরও নিয়মিত সাংবাদিক হিসেবে কাজ করে যাচ্ছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT