1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শমশেরনগরে নতুন হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

শমশেরনগরে নতুন হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২৮০ পড়া হয়েছে

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ১০ শয্যা বিশিষ্ট নতুন হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫টায় শমশেরনগর-মৌলভীবাজার সড়কের পাশে মরাজানেরপারস্থ এলাকায় শমশেরনগর হাসপাতাল ও বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুস শহীদ এমপি প্রশাসনিক ভবনের আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক প্রখ্যাত সঙ্গীত শিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব শামসুল হক মিন্টুর স ালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো. আশফাকুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম ভূঁইয়া, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনালের ডিজিএম গণেশ চন্দ্র দাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নির্মল চন্দ্র দাশ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক বাবুল, সাবেক ছাত্রলীগ নেতা এবিএম আরিফুজ্জামান অপু প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির যুগ্ম আহ্বায়ক সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,শমশেরনগর হাসপাতাল কমপ্লেক্স স্থাপনের জন্য শমশেরনগরের প্রবাসী সরওয়ার জামান রানা ও আলেয়া জামানের দানকৃত এক একর বিশ শতাংশ ভূমিতে হাসপাতাল ও প্রশাসনিক ভবন নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে গাছের চারা রোপন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT